whatsapp channel

Ice-cream Recipe: মাত্র ৩টি উপকরণ দিয়ে ওরিও আইসক্রিম বানিয়ে ফেলুন বাড়িতেই, জেনে নিন রেসিপি

বাচ্চারা ওরিও বিস্কুট খেতে অনেকেই ভালোবাসেন ওরিও বিস্কুট এর মধ্যে থাকা ক্রিম চেটে চেটে খেতে অবশ্য শুধু বাচ্চা না বড়রাও মাঝে মধ্যে বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন। কিন্তু কেমন হয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাচ্চারা ওরিও বিস্কুট খেতে অনেকেই ভালোবাসেন ওরিও বিস্কুট এর মধ্যে থাকা ক্রিম চেটে চেটে খেতে অবশ্য শুধু বাচ্চা না বড়রাও মাঝে মধ্যে বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন। কিন্তু কেমন হয় এই গরমের দিনে বিকেলবেলা বা সকালবেলা কিংবা অতিথি এলে যদি তাকেও এই আইসক্রিম বানিয়ে দিতে পারেন। বিষয়টা একেবারেই মন্দ হয় না তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলো আইসক্রিমের রেসিপি।

Advertisements

উপকরণ-
ওরিও বিস্কুট প্রায় দশটি
কনডেন্স মিল্ক দু কাপ
ক্রিম ৩ কাপ

Advertisements

প্রণালী – একটি পাত্রের মধ্যে ক্রিম নিয়ে ভালো করে ক্রিমকে মিক্সির মধ্যে দিয়ে ফেটিয়ে নিতে হবে। তারপর এর মধ্যে কনডেন্সড মিল্ক দিয়ে আবারো মিক্সিতে বেশ খানিকক্ষণ ঘুরিয়ে দিতে হবে। এরপর ওরিও বিস্কুট গুলিকে হাতের সাহায্যে অথবা বেলুন চাকির সাহায্যে সামান্য টুকরো টুকরো করে নিতে হবে। এরপর একটি কাঁচের পাত্রের মধ্যে কনডেন্সড মিল্ক ক্রিম এর মিশ্রণটি ঢেলে দিতে হবে। তার মধ্যে এর উপর ওরিও বিস্কুট উপরে সুন্দর করে সাজিয়ে দিতে হবে। এটি ফ্রিজের মধ্যে অন্তত তিন চার ঘন্টা রেখে দিলেই খুব সুন্দর আইসক্রিম তৈরি হয়ে যাবে। তারপর কোন স্কুপারের এর সাহায্যে অথবা ছুরি দিয়ে টুকরো টুকরো করে কেটে ওপরে আরো একটু বিস্কুটের গুঁড়া ছড়িয়ে ঠান্ডা ঠান্ডা পরিবেশন করুন ওরিও আইসক্রিম।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar