Hoop Life

Lifestyle: ঘরোয়া পদ্ধতিতে কালো ঠোঁট গোলাপি করার উপায়

মাত্র পাঁচটি উপাদান দিয়ে কিন্তু আপনি আপনার ঠোঁটকে নরম করতে পারেন। অনেক সময় ঠোঁটে নানান রকম সমস্যা হয়। কিন্তু এই সমস্যাকে কিভাবে মেটাবেন, কিছুতেই বুঝতে পারেন না। সেইজন্য বাড়িতে থাকা কয়েকটি উপাদান দিয়ে আপনি আপনার ঠোঁটকে অনেক বেশি সুন্দর করে তুলতে পারেন।Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) প্রতিদিন যদি নিয়ম করে নারকেল তেল, ভেসলিন ঠোঁটের উপরে লাগানো যায়, তাহলে কিন্তু আপনার ঠোঁটের সমস্ত সমস্যা দূর হয়ে যাবে নিমেষের মধ্যে।

২) প্রতিদিন যদি নিয়ম করে ঠোঁটের উপরে গ্লিসারিন,ভিটামিন ই অয়েল লাগানো যায়, তাহলেও কিন্তু আপনার ঠোঁট অনেক সুন্দর থাকবে। তবে গ্লিসারিন এর সঙ্গে সামান্য নারকেল তেল ব্যবহার করতে পারেন।

৩) প্রতিদিন নিয়ম করে যদি ঠোঁটের ওপরে ভেসলিন, তিসির বীজ লাগাতে পারেন, তাহলেও কিন্তু আপনার ঠোঁট অনেক বেশি সুন্দর হবে।

৪) প্রতিদিন নিয়ম করে যদি ঠোঁটের ওপরে মধু, চিনি লাগাতে পারেন, তাহলেও কিন্তু আপনার ঠোঁট ভীষণ সুন্দর থাকবে।

৫) প্রতিদিন নিয়ম করে ঠোঁটের ওপর পাতিলেবুর রস, চিনি, গ্লিসারিন লাগালে ঠোঁটের কালো দাগ নিমিষে দূর হয়ে গেছে। পরপর সাতদিন করলেই বুঝতে পারবেন আপনার ঠোঁটের রং কত সুন্দর হয়েছে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক