Hoop TechHoop Trending

Honda Activa : মাত্র এক ক্লিকেই হোন্ডা অ্যাক্টিভা বদলে যাবে ইলেকট্রিক স্কুটারে

ডিজেল পেট্রোলের দাম যে ভাবে বেড়ে দাঁড়িয়েছে তাতে করে মানুষকে আবার সাইকেল নিয়েই হয়তো কাজে যাবেন। কিন্তু, সাইকেলের দামও কিছু কম নয়। এর থেকে বরং আপনার স্কুটারটি যদি পেট্রোলের বদলে ইলেকট্রিক চলে তবে কেমন হয়?

সম্প্রতি, এক ব্যক্তি ঘটালেন অবাক কাণ্ড! Honda Activa স্কুটিটি বদলে দিলেন ইলেকট্রিক অবতারে। আজকাল অনেকের কাছেই Honda Activa আছে। স্কুল, কলেজ, অফিস কিংবা প্রেম করার জন্য এই স্কুটার দারুন। এর মাইলেজ ভালই, শক্ত পোক্ত, এবং স্টাইলিশও।

কেমন হতে পারে এই ইলেকট্রিক Honda Activa? এই স্কুটার আপনি পেট্রোল ও ইলেকট্রিক দুই অবস্থাতেই চালাতে পারেন। এই স্কুটির কী-হোলের ডানদিকে একটি স্যুইচ রয়েছে যেটিতে ক্লিক করলেই ইলেকট্রিক ভার্সনে চলে যাবে গাড়ি।

এই স্কুটারের গ্রসারি হুকের নীচে রয়েছে চার্জিং পয়েন্ট সেটআপ। সিটের একেবারে নীচে রয়েছে স্টোরেজে ব্যাটারি। ব্যাটারির পাশেই MCB ইনস্টল করা হয়েছে। এটা দিয়ে ব্যাটারি চালু ও বন্ধ করতে পারেন। এই স্কুটারের কী-হোলের ডানদিকে একটি স্যুইচ রয়েছে, এতে ওয়ান ক্লিক করলেই পেট্রোল থেকে ইলেকট্রিক ভার্শনে চলে যাবে। অবশ্য, এই গাড়িটি ইলেকট্রিক ভার্শনে নিয়ে গেলে হেড লাইট কাজ করবে না, এক্ষেত্রে আপনি অন্য একটি লাইট ইনস্টল করে নিতে পারেন।

সম্ভব হলে এখনই যোগাযোগ করতে পারেন Honda Activa কোম্পানিতে। জেনে নিন এর বাড়তি ফিচারস এবং দাম।

whatsapp logo