Advertisements

Recruitment: মাত্র অষ্টম শ্রেণি পাশেই মোটা বেতন সঙ্গে ঢালাও সুবিধা, দেরি না করে আবেদন করুন

Nirajana Nag

Nirajana Nag

Follow

যারা একটি সরকারি বা বেসরকারি চাকরির (Recruitment) সন্ধানে রয়েছেন, তাদের জন্য এই প্রতিবেদনটি খুবই কার্যকরী হবে। অনেকেই এমন রয়েছেন যারা শিক্ষিত হয়েও একটি চাকরির জন্য অপেক্ষায় রয়েছেন। এমন কর্মহীনদের মুখে হাসি ফোটাবে এই বড় সুযোগ। স্বনামধন্য হেলথ ড্রিঙ্ক প্রস্তুতকারক সংস্থা Horlicks এর তরফে কর্মী নিয়োগ করা হচ্ছে। কেবল মাত্র অষ্টম শ্রেণি পাশ করা থাকলেই আবেদন করা যাবে এই চাকরির জন্য। মাসিক বেতনের সঙ্গে মিলবে আরো বেশ কিছু সুযোগ সুবিধা। কী কাজ করতে হবে, কত বেতন মিলবে, আবেদন পদ্ধতিই বা কী, সবটা জানতে প্রতিবেদনটি পুরোটা পড়ুন।

পদের নাম

হেল্পার এবং অ্যাসিস্ট্যান্ট স্টাফ এই দুটি পদে নিয়োগ করা হচ্ছে হরলিক্স ফ্যাক্টরিতে। মোট ২০ টি শূন্যপদ রয়েছে। এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে।

 

কী কাজ করতে হবে

উক্ত পদে নিযুক্ত প্রার্থীদের প্রোডাক্টের লেবেলিং, সিল, স্ক্যানিং, প্যাকিং এর মতো কাজ করতে হবে। প্রতিদিন ৮ ঘন্টা করে কাজ করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

আবেদনকারীদের যেকোনো স্বীকৃত বোর্ড থেকে নূন্যতম অষ্টম শ্রেণি পাশ করতে হবে। তবেই আবেদন করা যাবে। তবে দশম বা দ্বাদশ শ্রেণি পাশেও আবেদন করা যাবে এই পদের জন্য।

বয়স সীমা

ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে নূন্যতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে।

নিয়োগ প্রক্রিয়া

এখানে ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ পদ্ধতিতে সুযোগ দেওয়া হবে। অর্থাৎ যে আগে ফোন নম্বরে যোগাযোগ করে আবেদন করবেন তাকে আগে সুযোগ দেওয়া হবে। কোনো রকম লিখিত পরীক্ষা বা ইন্টারভিউ হবে না। প্রয়োজনীয় নথিপত্র নিয়ে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। সেখানেই হবে নির্বাচন। পুরুষ মহিলা নির্বিশেষে করা যাবে আবেদন।

বেতন সীমা

প্রার্থীদের মাসিক বেতন সর্বনিম্ন ১৪,৫০০ টাকা থেকে ১৬,০০০ টাকা পর্যন্ত। পদ অনুসারে নির্ভর করে বেতন। এর পাশাপাশি থাকা এবং খাওয়ার ব্যবস্থাও করা হবে সংস্থার তরফে। যোগাযোগের নম্বর -9123371252

Disclaimer: এটি শুধুমাত্র একটি চাকরির বিজ্ঞপ্তি। HoopHaap এর জন্য দায়ী থাকবে না। যাচাই করে আবেদন করুন।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow