whatsapp channel

Viral: ‘বড়ি মুশকিল’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নেচে ভাইরাল গৃহবধূ, রইলো ভিডিও

বিয়ের আগে হয়তো সুপ্ত বাসনা ছিল কোনদিন নাচ করার। কিন্তু পরিবারের চাপে তা হয়ে ওঠেনি। কিংবা এখনো এমন অনেক জায়গা আছে, যেখানে মেয়েদেরকে সেই ভাবে গুরুত্ব দেওয়া হয় না। পরিবারে…

Avatar

HoopHaap Digital Media

বিয়ের আগে হয়তো সুপ্ত বাসনা ছিল কোনদিন নাচ করার। কিন্তু পরিবারের চাপে তা হয়ে ওঠেনি। কিংবা এখনো এমন অনেক জায়গা আছে, যেখানে মেয়েদেরকে সেই ভাবে গুরুত্ব দেওয়া হয় না। পরিবারে পুত্রসন্তানকে তার ইচ্ছা মতন কাজ করার অধিকার দেওয়া হয়। কিন্তু সেই ইচ্ছা যদি মনের মধ্যে থাকে একদিন না একদিন তার প্রকাশ ঘটবেই। আর বর্তমানের সোশ্যাল মিডিয়ায় হলো এমন একটি প্ল্যাটফর্ম এই সমস্ত প্রতিবাদে একসঙ্গে আনতে সাহায্য করে।

হলুদ রঙের শাড়ি পড়ে মাধুরী দীক্ষিতের নাচ ‘বড়ি মুশকিল’ গানের সঙ্গে অসাধারণ কোমর দোলালেন এক গৃহবধূ। গৃহবধূ নাচের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন, এত সুন্দর নাচ দেখে প্রত্যেকে অবাক হয়েছেন। শুধুমাত্র অবাক হয়েছেন, তা নয়, যারা তার মতন এমন গৃহবধূ আছেন তারা নতুন করে ভাবতে শুরু করেছেন।

কি করে আবার নতুন করে নিজের প্রতিভাকে ঝাড়পোঁচ করে আবার শুরু করা যায়। এই সমস্ত মহিলারাই তো সমাজের আদর্শ। ঘরের কাজ করে স্বামী সন্তানকে সেবা করে তারপরে নিজের প্রতিভাকে ও তারা বাঁচিয়ে রেখেছে। যারা নানান রকম ছল ছুতোয় নিজের প্রতিভাকে গলা টিপে মেরে ফেলেন, তারা এই সমস্ত ভিডিও দেখে অবশ্যই উৎসাহিত হবেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় বিশেষত এই নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একমাত্র প্লাটফর্ম হল এই সোশ্যাল মিডিয়া। এতে যারা নিজেদের প্রতিভা প্রকাশ করতে চাইছেন তারা উপকৃত হন, আর এই সমস্ত মানুষদের প্রতিভা দেখে প্রত্যেকে উৎসাহিত হন। দেখুন সেই অসাধারণ নাচ –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media