whatsapp channel

Lifestyle: একটা ছোট্ট লবঙ্গ দিয়েই কেল্লাফতে, দাম্পত্য কলহ থেকে শারীরিক সমস্যা মিটবে

জ্যোতিষ শাস্ত্রে, লবঙ্গকে অত্যন্ত উপকারী একটি মশলা বলে মানা হয়। রান্নাতেও লবঙ্গের যেমন একটি ভূমিকা আছে ঠিক তেমনি আপনার জীবনের ছোটখাট সমস্যা থেকে শুরু করে যেকোনো বড় সমস্যার সমাধান করবে…

Avatar

Advertisements
Advertisements

জ্যোতিষ শাস্ত্রে, লবঙ্গকে অত্যন্ত উপকারী একটি মশলা বলে মানা হয়। রান্নাতেও লবঙ্গের যেমন একটি ভূমিকা আছে ঠিক তেমনি আপনার জীবনের ছোটখাট সমস্যা থেকে শুরু করে যেকোনো বড় সমস্যার সমাধান করবে লবঙ্গ। Hoophaap- এর পাতায় কোন রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

Advertisements

১) যে কোনো কাজ যদি মাঝপথে করতে গিয়ে থেমে যান তাহলে সিদ্ধিদাতা গণেশের পায়ের উপর একটি লবঙ্গ, একটি এলাচ দিয়ে পান এর মধ্যে ভালো করে রেখে সেটি সিদ্ধিদাতা গণেশের পায়ের কাছে রাখুন।

Advertisements

২) প্রতিদিন সন্ধ্যেবেলার গৃহে যদি অশান্তি লেগেই থাকে তাহলে সদর দরজার সামনে একটি লবঙ্গ, একটি এলাচ ভালো করে পুড়িয়ে দিন। দেখবেন আপনার ঘরের মধ্যে পজিটিভ এনার্জি প্রবেশ করবে।

Advertisements

৩) কোন ইন্টারভিউতে যাচ্ছেন বা কোন শুভ কাজে যাচ্ছেন? তাহলে অবশ্যই আপনার পয়সার ব্যাগে একটি লবঙ্গ রাখুন। লবঙ্গ কিন্তু আপনার যেকোন মনোস্কামনা পূর্ণ করতে আপনার সাথে থাকবে।

Advertisements

৪)আপনার গৃহে শান্তি বজায় রাখতে অবশ্যই আপনার গৃহে একটি লবঙ্গ গাছ লাগান। এটি আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে আনবে।

৫) কোন ইন্টারভিউতে যাওয়ার আগে অবশ্যই মুখে একটি লবঙ্গ রাখুন এবং ইন্টারভিউতে যাওয়ার পরে সেই লবঙ্গর অংশটা মুখ থেকে বাইরে ফেলে, তারপর ইন্টারভিউতে দিতে যান দেখবেন আপনার মনস্কামনা কেমন পূর্ণ হচ্ছে ।

whatsapp logo
Advertisements