Hoop PlusTollywood

Subhashree Ganguly: আঙুলের ইঙ্গিতে শুভশ্রী উত্তর দিলেন ট্রোলারদের

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) গত কয়েক মাস ধরে লাগাতার ট্রোল হয়েই চলেছেন। গত জুন মাসে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন তিনি। এরপর থেকেই তাঁকে নিয়ে চিন্তা প্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ। শুভশ্রী অন্তঃসত্ত্বা হওয়ার পরেও কাজ বন্ধ রাখেননি। জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ -এ বিচারকের আসনে ছিলেন শুভশ্রী। অন্তঃসত্ত্বাকালীন সময়ে এই শোয়ের শুটিং সম্পূর্ণ করেছেন তিনি। এমনকি নাচের তালে পা মিলিয়েছেন প্রতিযোগীদের সাথেও। শুভশ্রীকে একের পর এক শুটিং ও ইভেন্টে অংশগ্রহণ করতে দেখে নেটিজেনদের একাংশ তাঁর সমালোচনা করে লিখেছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেও শুভশ্রী কি করে শুটিং করে যাচ্ছেন! তাঁর উচিত শিশুর দিকে নজর দেওয়া।

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে স্বাভাবিক ভাবেই বেড়ে গিয়েছিল শুভশ্রীর ওজন। ফলে অনেকেই লিখেছিলেন, এবার তিনি আর নায়িকা নন, মায়ের চরিত্রে অভিনয় করবেন। অনেকে লিখেছিলেন, শুভশ্রী মোটা হওয়ার পাশাপাশি বোটক্স নিয়ে চেহারাটাও নষ্ট করে ফেলেছেন। কটাক্ষ করা হয়েছিল তাঁর ঠোঁট নিয়েও। সেই সময় চুপ করে ছিলেন শুভশ্রী। উত্তর দিলেন কন্যাসন্তান ইয়ালিনি (Yalini)-র জন্মের পর। গত বৃহস্পতিবার পৃথিবীর আলো দেখেছে ইয়ালিনি। শনিবার শুভশ্রী শেয়ার করলেন একটি ইন্সটাগ্রাম রিল।

তাতে দেখা যাচ্ছে, শুভশ্রী বসে আছেন একটি উইং চেয়ারে। তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের কুর্তি ও পালাজো। শুভশ্রীর মেকআপ ও হেয়ারস্টাইল করার পর বই পড়তে থাকেন তিনি। কিন্তু তাঁর চারপাশে চলছে ট্রোলিং। একসময় বিরক্ত হয়ে শুভশ্রী একটি বিশেষ ইঙ্গিত করেন আঙুলের মাধ্যমে। ফলে থেমে যায় সমালোচনা।

শুভশ্রীর ভিডিওর নিচে কমেন্ট সেকশনে মৌনি রায় (Mouni Roy) লিখেছেন, এই কারণেই শুভশ্রী তাঁর বান্ধবী। মজা পেয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আকৃতি কক্কর (Akriti Kakkar) লিখেছেন, তিনিও একসময় এই ধরনের সমালোচনার সম্মুখীন হয়েছিলেন।