whatsapp channel

Lifestyle: বাড়িতে পজিটিভ শক্তি বৃদ্ধির ৫টি বাস্তু টোটকা

Disclaimer: বাড়িতে এমন কিছু কিছু অদ্ভুতূড়ে ঘটনা ঘটে, যার কোনো কারণ খুঁজে পাওয়া যায় না। কিন্তু আপনি যদি একটুখানি ভিতরে গিয়ে এর তল্লাশি চালান তাহলে বুঝবেন যে এমন কিছু কিছু…

Avatar

Advertisements
Advertisements

Disclaimer: বাড়িতে এমন কিছু কিছু অদ্ভুতূড়ে ঘটনা ঘটে, যার কোনো কারণ খুঁজে পাওয়া যায় না। কিন্তু আপনি যদি একটুখানি ভিতরে গিয়ে এর তল্লাশি চালান তাহলে বুঝবেন যে এমন কিছু কিছু ঘটনা আপনার অজান্তে ঘটছে। যার পেছনে কিন্তু কয়েকটি কারণ রয়েছে। এর পেছনে কারণ হলো বাস্ত। তাই বাস্তু দোষ থাকলে নানান রকম সমস্যা হতে পারে, মেনে চলুন কয়েকটি টিপস তাহলেই আপনি পাবেন সমাধান।

Advertisements

১) প্রবেশদ্বার কখনো বাইরের দিকে খুলবেন না। এতে কিন্তু ঘর থেকেই সমস্ত পজিটিভ শক্তি বাইরে চলে যাবে, তাই সর্বদা ঘরের দিকে খুলুন দরজা।

Advertisements

২) সর্বদা বাথরুমের দরজা বন্ধ রাখুন। টয়লেটের উপরের অংশ করার পরে চাপা দিয়ে রাখবেন, কখনো খোলা রাখবেন না।

Advertisements

৩) সকালবেলা ঘুম থেকে উঠে বাড়ির দরজা, জানালা সব খুলে দিন। সূর্যের আলোকে ঘরের ভিতরের সহজেই প্রবেশ করে। সন্ধ্যাবেলা দরজা-জানলা বন্ধ করে দিতে হবে। এতে নেগেটিভ শক্তি আপনার ঘরের ভেতরে কখনোই প্রবেশ করতে পারবে না।

Advertisements

৪) ঘরে শান্তির জন্য কর্পূর ছড়িয়ে রাখতে পারেন। মাঝে মধ্যে নিমপাতা এবং তেজপাতা পোড়াতে পারেন। এতে কিন্তু অশুভ শক্তি আপনার ঘর থেকে সহজেই চলে যাবে।

৫) ঘরে অবশ্যই তুলসী গাছ রাখলে, এছাড়া বাস্তু মতে যে গাছগুলি আপনার ঘরের শান্তি দান করবে, সেই সমস্ত গাছ রোপন করুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements