Hoop Life

Lifestyle: মেয়েদের এই ৫টি গোপন কথা পুরুষরা সহজে জানতে পারেনা

দুটো বা তিনটে মেয়ে এক জায়গায় থাকলে কোনো কথা আর গোপন থাকে না। পেটের গভীর থেকে কথা কলকল করে বেরিয়ে আসে। অথচ, সাথে পুরুষ সঙ্গী থাকলে হাজারো চুম্বন, হাত ধরা ধরি করে ঘোরা হোক না কেন, কিছু কথা গোপন গোপনই থেকে যায়। মেয়েরা কিছু ব্যাপার তাদের পুরুষ সঙ্গীর সঙ্গে একেবারেই শেয়ার করতে পছন্দ করে না। চলুন জানি কোন বিষয় মেয়েরা গোপন করে ছেলেদের থেকে।

১) নিজের আর্থিক অসুবিধার কথা – পকেট গড়ের মাঠ হলেও বহু সংখ্যক মেয়ে তাদের প্রেমিককে বলতে চান না।

২) পূর্বে খারাপ রেজাল্ট হলে বা ফেল করলে – হয়তো কোনো ক্লাসে ফেল করেছে মেয়েটি বা কোনো পরীক্ষায় খুবই খারপ ফল হয়েছে, এই তথ্য তার প্রেমিকের সঙ্গে কখনো শেয়ার করে না মেয়েরা।

৩) নিজের অতীত – অতীতে যদি কোনো বয়ফ্রেন্ড থেকে থাকে বা একাধিক বয়ফ্রেন্ড থাকে সেসব কথা অধিকাংশ মেয়েরা চেপে যান (সকলের ক্ষেত্রে এই বিচার সমর্থন যোগ্য নয়)।

৪) খারাপ অভিজ্ঞতা – কোনো কাজ হোক বা কেনাকাটি বা কারোর সঙ্গে থেকে কোনো খারাপ অভিজ্ঞতা হয়েছে, সেই ব্যাপারে এরা তাদের প্রেমিককে বলতে চায় না।

৫) পারিবারিক আর্থিক সমস্যা – মেয়েদের পরিবারে যদি কারোর আর্থিক টান আসে, সেই ব্যাপারে মেয়েরা তাদের বয়ফ্রেন্ড বা স্বামীকে কখনো বলে না।

Disclaimer: উপরের সমস্ত তথ্য গবেষণা ও আলোচনা ভিত্তিক। প্রত্যেকের মতামত ভিন্ন, তাই নিজের চিন্তাভাবনার উপর প্রাধান্য দেওয়া উচিত।

whatsapp logo