whatsapp channel

Lifestyle: অর্থনৈতিক সংকটে ভুগছেন, হাতে রাখুন অশ্বত্থ পাতার ছোট্ট টোটকা

অশ্বত্থ পাতা আমাদের চারিদিকে দেখতেই পাওয়া যায় হিন্দু শাস্ত্র অনুযায়ী, অশ্বত্থ গাছ আমাদের জন্য শুভ হয়, কিন্তু কখনোই ঘর, বারান্দায় যদি ফাটলের মধ্যে অশ্বত্থ গাছ হয়, তাহলে তা মোটেই শুভ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অশ্বত্থ পাতা আমাদের চারিদিকে দেখতেই পাওয়া যায় হিন্দু শাস্ত্র অনুযায়ী, অশ্বত্থ গাছ আমাদের জন্য শুভ হয়, কিন্তু কখনোই ঘর, বারান্দায় যদি ফাটলের মধ্যে অশ্বত্থ গাছ হয়, তাহলে তা মোটেই শুভ নয়। তবে অশ্বত্থ পাতা নিয়ে করতে পারেন ছোট্ট একটি টোটকা। আমরা এখন অনেকেই বর্তমানে নানান রকম অর্থনৈতিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছি। আর এই অর্থনৈতিক সংকট অনেক সময় আমাদের শারীরিক এবং মানসিক জীবনকে বিপর্যস্ত করে তোলে। শারীরিক আর মানসিক জীবনকে যদি ভালো করতে চান, যদি চান অর্থনৈতিক সঙ্কট থেকে নিজেকে দূরে রাখতে, তাহলে অবশ্যই এই ছোট্ট টোটকাটি একবার পড়ে দেখুন।

Advertisements

একটি অশ্বত্থ পাতা নিয়ে তার মধ্যে হলুদ আর চন্দন এর মিশ্রণ দিয়ে তার উপরে লিখে দিন ‘হ্রিং’। তারপরে এই পাতাটি আপনার পয়সার ব্যাগের মধ্যে নিয়ে নিন, আপনি যদি কোনো শুভ কাজে যান, তাহলে এটি আপনার সেই শুভ কাজটি সম্পন্ন করতে সাহায্য করবে তবে খেয়াল রাখতে হবে, অশ্বত্থ পাতাটি যেন মাটিতে পড়ে যাওয়া অথবা ছেঁড়াপাতা না হয়, তাহলে কিন্তু আপনি আপনার মনোবাঞ্ছা পূর্ণ করতে পারবেন না।

Advertisements

তবে অনেকেই ভাবে এগুলি কুসংস্কার। যারা ভাবেন এগুলো কুসংস্কার তারা এগুলো করতে যাবেন না। কারণ মনে বিশ্বাস না থাকলে, কিন্তু আপনি কখনই ভালোভাবে কাজ করতে পারবেন না। আপনার মনস্কামনা পূর্ণ হবেনা। তাই মনে বিশ্বাস রাখুন, আর যদি মনে হয় আপনার অর্থনৈতিক সংকটকে আপনি এখনই কাটাতে চান, তাহলে এই ছোট্ট টোটকাটি করে দেখুন। Hoophaap-এর পাতায় আমরা কোনো কুসংস্কারকে প্রশ্রয় দিচ্ছি না।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar