Lifestyle: বাড়িতে মশার ভীষণ উপদ্রব, সমাধান পেতে মেনে চলুন সহজ এই টিপস

মাত্র পাঁচ টাকা দিয়ে আপনি আপনার ঘর থেকে মশাকে একেবারে দূরে ঠেলে দিতে পারবেন। কারণ এর জন্য আপনাকে কোন রকম ধুপ জ্বালাতে হবে না, কিছু ইলেকট্রিকের কিছুও জ্বালাতে হবে না,…

মাত্র পাঁচ টাকা দিয়ে আপনি আপনার ঘর থেকে মশাকে একেবারে দূরে ঠেলে দিতে পারবেন। কারণ এর জন্য আপনাকে কোন রকম ধুপ জ্বালাতে হবে না, কিছু ইলেকট্রিকের কিছুও জ্বালাতে হবে না, অথবা আপনাকে এমন কিছু জানাতে হবে না তা আপনার ফুসফুসের ক্ষতি করতে পারে তাই কিভাবে এই মশাকে কয়েক মিনিটের মধ্যেই আপনি একেবারে বাইরে বার করে দিতে পারেন, জেনে নিন আমাদের Hoophaap এর পাতায় তারই সহজ টিপস।

প্রথমে আপনাকে একটি মাটির প্রদীপ নিতে হবে, সেই মাটির প্রদীপের মধ্যে আপনাকে তারপরে খুব ভালো করে আপনাকে এক টেবিল-চামচ কর্পূর দিতে হবে, তারপরে আপনাকে এক টেবিল-চামচ তেজপাতা দিতে হবে, এক টেবিল চামচ রসুন বাটা দিতে হবে। একটি সলতে দিয়ে রাতে শুতে যাওয়ার সময় একে জ্বালিয়ে শুয়ে পড়ুন, তারপরে দেখবেন আপনার ঘর থেকে মশা পালিয়ে গেছে।

এইভাবে যদি নিয়ম করে আপনি প্রতিদিন রাতে এগুলো জ্বালাতে পারেন, তাহলে কিন্তু সূর্যের মশা চলে যাবে। তাই নয়, বাস্তু মতে এই প্রত্যেকটি জিনিসের গুরুত্ব আছে। রাত্রে শুতে যাওয়ার সময় কর্পূরের গন্ধ নাকে নিয়ে আসলে আপনার মধ্যে একটা অসম্ভব ভাল পোস্টের এনার্জি চলে আসবে, ঘরের ভেতর থেকে নেগেটিভ শক্তি চলে যাবে তেজপাতার জেরে। এছাড়া সরষের তেল যদি নিয়মিতভাবে পোড়ানো যায় তাহলেও কিন্তু বাস্তবতা আপনার জীবন একেবারে পাল্টে যাবে, তাই মশা তাড়ানোর সাথে সাথে আপনার জীবনকে পাল্টে ফেলতে পারেন সহজেই।