Hoop Life

Lifestyle: চটজলদি শাড়ি পরার ৫টি অসাধারণ টিপস জেনে নিন

শীতকাল পড়তে না পড়তেই শুরু হয়ে গেছে বিয়ের মরসুম। আর বিয়ের মরসুম মানে অফিসে তাড়াতাড়ি করে কাজ করে সেখানে কোন রকমের শাড়ি পড়ে বিয়ের পার্টি অ্যাটেন্ড করার পালা, কিন্তু আপনারা অনেকেই ভালো করে শাড়ি পড়তে পারেন না বা শাড়ি ম্যানেজ করতে পারেন না, এই টিপস গুলি ফলো করলে খুব সহজেই কিন্তু অসাধারণ শাড়ি পরতে পারবেন। শাড়ি পরার সহজ টিপস –

১) শাড়ি পরার জন্য সেফটিপিন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি উপাদান, সেফটিপিনকে আঁচল, কুচিতে খুব ভালো করে লাগিয়ে নিতে পারেন।

২) আঁচল পিন করতে যদি অসুবিধা হয়, তাহলে সামনে কোনো টেবিল অথবা বিছানায় শাড়ির আঁচল ছড়িয়ে সেখানে ভালো করে প্লেট করে আগে সেফটিপিন লাগিয়ে নিন, দেখবেন খুব সহজেই আঁচল ক্লিক করতে পারছেন।

৩) অনেকদিন পর পর যদি শাড়ি পরা হয় তাহলে শাড়ি থেকে একটা বিশ্রী গন্ধ বেরোয়, শাড়ির ভাঁজে ধূপের খালি প্যাকেট রেখে দিতে পারেন, তাহলে কিন্তু শাড়ি থেকে বেশ ভালোই গন্ধ বেরোবে।

৪) কয়েকটা ডিজাইনার ব্লাউজ স্টকে রেখে দিন, যা মোটামুটি সব রঙের শাড়ির সঙ্গে চলতে পারে শাড়ির সঙ্গে কিন্তু ব্লাউজ অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জিনিস ব্লাউজ কারা বলে কিন্তু পুরো ফ্রান্সটাই মাটি হয়ে যায়।

৫) তাঁতের শাড়ি পড়া কিন্তু বেশ ঝকমারি ব্যাপার, তাই যদি কাছে, পিঠে বিয়ে বাড়ি যেতে চান বা অফিস থেকে ফিরে টায়ার্ড হয়ে বিয়ে বাড়ি যেতেই হবে, এরকম পরিস্থিতি তৈরি হয়, তাহলে অবশ্যই হ্যান্ডলুমের কোন শাড়ি ট্রাই করতে পারেন, এগুলোতে ভাঁজ সহজে পড়ে না, ভাঁজ নষ্ট হয় না।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক