whatsapp channel

Lifestyle: যে পাঁচটি ইঙ্গিত দেখলেই বুঝবেন আপনার গৃহে মা লক্ষ্মীর আগমন ঘটবে

প্রত্যেকেই চাই মা লক্ষ্মী আমাদের উপর সদয় হোক আমাদের যেন কখনো ডাল, ভাতের অভাব না হয়, আমাদের ছেলেপুলেরা যেন সব সময় দুধে ভাতে থাকে। কিন্তু গত কয়েক বছর ধরে গোটা…

Avatar

প্রত্যেকেই চাই মা লক্ষ্মী আমাদের উপর সদয় হোক আমাদের যেন কখনো ডাল, ভাতের অভাব না হয়, আমাদের ছেলেপুলেরা যেন সব সময় দুধে ভাতে থাকে। কিন্তু গত কয়েক বছর ধরে গোটা বিশ্বের অর্থনৈতিক সংকটের জন্য অনেকেই চাকরি হারিয়েছেন কিংবা অনেকেরই প্রমোশন আটকে গেছে, তবে কয়েকটা লক্ষণ দেখে আপনি নিজেই বুঝতে পারবেন, যে আপনার গৃহে মা লক্ষ্মী আসতে চলেছে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই টিপস –

১) টিকটিকি আমাদের সবার ঘরেই থাকে। কিন্তু যদি দেখেন কয়েকটা টিকটিকি এক জায়গায় জড়ো হয়েছে, তাহলে বুঝতে পারবেন যে মা লক্ষ্মী আপনার গৃহে আসতে চলেছে, আপনার অর্থ সংকট কাটতে চলেছে।

২) আপনার ঘরে লক্ষ্মী আসতে চলেছে আপনি আরেকটা জিনিস দেখে বুঝতে পারবেন, আপনার ঘরের আশেপাশে যদি পিঁপড়ের ঝাঁক যায় তাহলে বুঝবেন মা লক্ষ্মী আপনার প্রতি প্রসন্ন হয়েছে।

৩) আপনার গৃহের আশেপাশে যদি রাত্রিবেলা পেঁচাকে উঠতে দেখেন বা গাছের ডালে পেঁচাকে থাকতে দেখেন তাহলে বুঝতে পারবেন, আপনার প্রতি মা লক্ষ্মী প্রসন্ন হয়েছেন।

৪) সকালে ঘুম থেকে উঠে যদি শঙ্খধ্বনি শোনেন, তাহলে বুঝবেন আপনার জীবনের অর্থসংকট সমস্ত কেটে গিয়ে ভালো দিন আসতে চলেছে।

৫) মহিলাদের ডানহাত যদি বেশি করে চুলকায় তাহলে বুঝতে হবে আপনার অর্থনৈতিক সংকট কাটিয়ে উঠে আপনি নতুন জীবনের মধ্যে প্রবেশ করতে চলেছেন।

whatsapp logo