Advertisements

Local Train: ভাবা যায়? স্টেশনে থামতে ভুলে গেল বেমালুম, যাত্রীদের নামাতে ফের পিছনে ছুটল ট্রেন

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

মানুষ তো ভুলো মনা হয়, কিন্তু ট্রেনও যে ভুল করে, সেটা এতদিন জানা ছিল। কিন্তু ট্রেন স্টেশনে থামতে ভুলে যাচ্ছে, এমনটা ভাবা যায়? রোজ কতকি ঘটনা ঘটে যায়, এই দুনিয়ায় সত্যিই অনেকে এটা বিশ্বাস করতে পারে না, ঠিক এমনটাই ঘটেছে খাস বাংলার বুকে। ট্রেনে করে যাতায়াত করেন অনেকেই স্টেশনে যাত্রী নামাতে ভুলে গেল ট্রেন। ঘটনাটা ঘটেছে হাওড়া বর্ধমান মেন শাখায়, স্টপেজে না দাঁড়িয়ে ছুটে চলল, ট্রেন পরে স্টেশন থেকে আবার আগের স্টেশনে ফিরতে হলো যাত্রী নামাতে।

মঙ্গলবার সন্ধ্যা বেলায় ৩৭৮৪৯ আপ হাওড়া-বর্ধমান সুপার ট্রেন এমন কাণ্ড ঘটিয়েছে। সন্ধ্যা ৭টা ২ মিনিটে এই ট্রেন হাওড়া স্টেশন থেকে ছেড়েছিল। নিয়ম করেই শ্রীরামপুর, শেওড়াফুলি, চন্দননগরের পরে চুঁচুড়া থামার কথা, কিন্তু ও চুঁচুড়া না থেমে ট্রেন ছুটে চলল হুগলির দিকে। চুঁচুড়ায় নামবে বলে গেটের সামনে অপেক্ষা করছিলেন যাত্রীরা অনেকে গেটের সামনেও চলে গেছিলেন কিন্তু অবাক হয়ে তারা খেয়াল করলেন যে কিছুতেই চুঁচুড়ায় থামলোনা ট্রেন।

যাত্রীদের নিয়ে সোজা চলে যায় হুগলি স্টেশনে। তারপর যাত্রীরা তীব্র চিৎকার চেঁচামেচি শুরু করেন, তারপর ট্রেন নিজের ভুল বুঝতে পারে। যাত্রীদের নামাতে চুঁচুড়ার দিকে পিছিয়ে আসে ট্রেনটি তারপরে আবারো চুঁচুড়ায় যাত্রীদের নামে ১০ মিনিট অপেক্ষা করে তারপর ব্যান্ডেলের দিকে এগোতে থাকে ট্রেন।

কি কারণে ট্রেনের এমন ভুল হল? তা এখনই জানা যাচ্ছে না, চালকের ভুল না অন্য কোনো কারণ তা খতিয়ে দেখছে রেল। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, তিনি বিষয়টি শুনেছেন, কিন্তু কি হয়েছে তা তিনি খতিয়ে দেখছেন। হাওড়া বর্ধমান সুপার লোকাল ট্রেনের নিত্যঅফিস যাত্রীদের অন্যতম ভরসা, ফলে এদিন অনেকে সাময়িকভাবে কিছুটা ভোগান্তি পেয়েছে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow