Hoop NewsHoop Trending

Arpita Mukherjee: টাকার ব্যাপারে আমার কোনো ধারনাই নেই: অর্পিতা মুখোপাধ্যায়

পশ্চিমবঙ্গে শিক্ষা ক্ষেত্রে ‘কেলেঙ্কারি’র অভিযোগে গত ২৩ জুলাই গ্রেফতার হন পার্থ চট্টোপাধ্যায় এবং তার বিশেষ ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। গত, ১৪ ই সেপ্টেম্বর ছিল ভার্চুয়াল শুনানির দিন। বর্তমানে প্রেসিডেন্সি জেলে বন্দি থাকলেও আর থাকতে পারছেন না অন্ধকার কারাগারে। এবারে জামিন চাই। এই জামিনের আর্জি নিয়েই কান্নায় ভেঙে যান পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু, ভাগ্যে মিলেছে আরো ১৪ দিনের জেল হেফাজত। কিন্তু, অর্পিতার কি হল? অর্পিতারও কি একই দাবি?

সূত্রের খবর, এদিন অর্পিতার থেকে বিচারপতি শুনতে চান তার নিজস্ব বক্তব্য। অর্থাৎ, অর্পিতা কি বলতে চান সেটি যেন নির্দ্বিধায় বলেন। কী বললেন অর্পিতা?

সূত্র বলছে, অর্পিতা এদিন জানান যে তিনি জানতেন না ইডি যে তার বাড়িতে আছেন, সে ব্যাপারে তার কোনও ধারণাই ছিল না। কারণ, প্রায় চার ঘণ্টা ধরে তিনি বাথরুমে ছিলেন। বিচারকের কথায়, কোথাও কোনরকম আর্থিক দুর্নীতি হয়েছে মনে করলে ইডি যেতে পারে, সেক্ষেত্রে তার বাড়িতে ইডি গিয়েছে গোটা ঘটনা খতিয়ে দেখতে। বিচারকের প্রশ্ন ছিল টাকাটা কোথা থেকে পাওয়া গেল? উত্তরে, স্বীকার করেছেন অর্পিতা যে তারই বাড়ি থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। এবং এই টাকার উৎস জিজ্ঞাসা করতে অর্পিতা বলেন, ‘টাকার ব্যাপারে আমার কোনও ‘আইডিয়া’ই নেই।’

যেই বাড়ি থেকে টাকা উদ্ধার হয়েছে সেই বাড়িটি মূলত অর্পিতা মুখার্জির, অথচ তারই কোনো আইডিয়া নেই ওই টাকা সম্পর্কে। উল্লেখ্য, অর্পিতার আইনজীবী কোনো রকম জামিনের আবেদন করেননি এখনও পর্যন্ত। তবে, অর্পিতা আরো কিছুদিন জেল হেফাজতে থাকবেন, কারণ অর্পিতার থেকে অনেক রহস্যের গিট খুলতে পেরেছে ইডি যা তদন্তের সহায়ক।

whatsapp logo