Hoop Life

Vastu Tips: বাড়ি থেকে বেরোনোর সময় এই পাঁচটি জিনিস দেখতে পেলে কাজে সাফল্য আসবেই

সকালে উঠে এই পাঁচটি জিনিস যদি দেখেন তাহলে বুঝবেন আপনার জীবন একেবারে পাল্টে গেল, অর্থনৈতিক সংকট একেবারে দূর হয়ে যাবে। এই প্রত্যেকটি জিনিস আপনার জন্য ভীষণ নাকি তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন এই পাঁচটি জিনিস কি কি। ভাগ্যকে চমকাতে চাইলে এই ক’টি টিপস আপনাকে মাথাতে রাখতেই হবে বাড়ি থেকে বেরোনোর সময় যদি একবারই পাঁচটি জিনিস আপনার চোখে পড়ে তাহলে তো একেবারে কেল্লাফতে সামনেই নানান রকম সুখবর আসতে চলেছে।

১) সকালবেলা ঘুম থেকে উঠে বাড়ি থেকে বেরোনোর সময় বা কোনো কাজে শুভ কাজে বাড়ি থেকে বেরোনোর সময়, যদি প্রথম দরজা খুলেই দেখেন, কোন মা গরু তার সন্তানকে দুধ খাওয়াচ্ছে, তাহলে বুঝবেন আপনি কোন ভালো খবর পেতে চলেছেন, আর এটি আপনার জন্য অত্যন্ত শুভ ইঙ্গিত বয়ে আনবে।

২) বাড়ি থেকে ঠিক যখন বেরোচ্ছেন, তখন যদি কেউ দুবার একসঙ্গে পরপর হাঁচে, তাহলে বুঝবেন এটি আপনার জন্য অত্যন্ত শুভ সংকেত। এমনিতেও কেউ যদি হেচে ফেলে তা কিন্তু একেবারে শুভ নয়, কিন্তু দুবার পরপর হাঁচা কিন্তু আপনার জন্য শুভ খবর আনবে।

৩) পায়রা বাসা করা অত্যন্ত অশুভ, সেটি বাড়ির ভিতরের জন্য কিন্তু বাইরে বাড়িতে বাসা করা শুভ। কিন্তু বাড়ি থেকে বেরোনোর সময় যদি কোন গাছে পায়রার বাসা দেখতে পান তাহলে কিন্তু এটি আপনার জন্য অত্যন্ত শুভ।

৪) বাড়ি থেকে বেরোনোর সময় যদি ফুলের মালা দেখতে পান, তাহলে বুঝবেন এটি আপনার জন্য অত্যন্ত শুভ খবর নিয়ে আসছে। তাই বাড়ি থেকে বেরোনোর সময় ফুলের মালা দেখাটিকে একটি শুভ ইঙ্গিত হিসেবেই গ্রহণ করুন।

৫) বাড়ি থেকে বেরোনোর সময় যদি কানে ঘণ্টার আওয়াজ ভেসে আসে, তাহলে বুঝবেন আপনার জন্য দিনটি খুব ভালো হচ্ছে। যদি শাস্ত্র অনুসারে ঘন্টার আওয়াজ কানে শোনা অনেক বেশি ভাগ্যের ব্যাপার।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক