Hoop VideoHoop Viral

Web Series: বেডসিনে পরিপূর্ণ এই ওয়েব সিরিজ, দেখতে হলে ঘরের মধ্যেই খুঁজতে হবে ‘প্রাইভেসি’

Advertisements

বর্তমান সময়ে বিনোদনের বাংলা হোক বা হিন্দি কিংবা ইংরেজি- বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। পাশাপাশি এই ওয়েব সিরিজ জগতে এসেছে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী। এছাড়াও সাহসী সব দৃশ্য এইসব সিরিজের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে বর্তমানে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আর এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘সিনে প্রাইম’, ‘প্রাইম শর্টস’ ইত্যাদি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

আর এবার ‘প্রাইম প্লে’ নামের এই ওয়েব প্ল্যাটফর্ম থেকে মুক্তি পাওয়া একটি সিরিজ বেশ মনে ধরেছে একাংশ দর্শকদের। তবে একাংশের কাছে এই সিরিজের গল্প আবার অন্যরকম লেগেছে। ‘ইলাজ’ নামক এই সিরিজের শুরুতেই দেখা যাচ্ছে যে এক যুবতী এক ডাক্তারের কাছে যান চিকিৎসা করাতে। কিন্তু সুদর্শন ও সুঠাম চেহারার অধিকারী ডাক্তারকে দেখে তার প্রেমে পড়ে এবং তার থেকে শারীরিক সুখ আদায়ের সিদ্ধান্ত নেয়। শেষমেষ শরীরের খেলায় মত্ত হয় শেষ। এরপর সিরিজের শেষদিকে ঘটে এমন কিছু ঘটনা, যা আপনাকে রীতিমতো অবাক করবে সিরিজের শেষে গিয়ে।

Read More: বাড়ির পাশেই শুরু করুন এই ব্যবসা, কয়েকমাসে রোজগার হবে লাখ টাকা

বেশ কিছু সাহসী দৃশ্য দিয়ে সাজানো হয়েছে এই সিরিজের সিনেমাটোগ্রাফি। সিরিজের প্রধান ভূমিকায় অভিনয় করেছেন কমলিকা চন্দা ও মালবিকা তোমার। এছাড়াও এই সিরিজে দেখা গেছে বেশ কিছু উদীয়মান কলাকুশলীদের। সিরিজটি নিয়ে ইতিমধ্যে তোলপাড় শুরু হয়েছে নেট দুনিয়ায়। তবে এই চর্চিত সিরিজ আপনি যদি দেখতে চান, তাহলে আপনাকে অবশ্যই ‘প্রাইম প্লে’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।