Hoop PlusTollywood

Iman Chakraborty: অরিজিৎকে কাছে পেয়ে যা করলেন ইমন

বাংলা হোক বা হিন্দি, রোমান্টিক ও দুঃখের গানের জগতে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) স্থান এখন দেশের প্রথম সারির গায়কের মধ্যে। বর্তমান প্রজন্মের কাছে এই গায়কের কণ্ঠস্বর যেন একটা বাড়তি ‘সেনসেশন’। অনেকেট পছন্দের গানের তালিকায় চোখ রাখলেই তার নাম উজ্জ্বল হয়ে ওঠে। অনেক ভক্তের কাছে তিনি মানুষটাই যেন স্বপ্নের মতো। কটন প্রিয় গায়কের সঙ্গে দেখা করব বা ছবি তোলার স্বপ্ন অনেকেই দেখেন।

তবে শুধু সাধারণ ভক্তকূল নয়, অরিজিৎ সিংয়ের ভক্তের তালিকা তারকা মহল অব্দি বিস্তৃত। তারই প্রমাণ মিলল এবার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। প্রিয় গায়কের সঙ্গে সেলফি তুলে নিজেকে ভাগ্যবতী মনে করলেন পুরস্কারপ্রাপ্ত বাংলা গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। সম্প্রতি তার একটি পোস্ট বেশ নজর কেড়েছে সামাজিক মাধ্যমের পাতায়। ইনস্টাগ্রামে গায়কের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে গায়ককে সাদামাটা একটি সবুজ ও সাদা রংয়ের সোয়েটার ও মাথায় টুপি পরে থাকতে দেখা গেছে। মুখে লেগে সেই চির পরিচিত হাসি। অন্যদিকে গায়িকার পরনে সবুজ সোয়েটশার্ট, খোলা চুল, চোখে চশমা। দু’গালে হাত দিয়ে অবাক হওয়ার অভিব্যক্তিতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। পোস্টের ক্যাপশনে গায়িকা লিখেছেন, ‘আর কিছু চাই না’। তারপর অরিজিৎ সিংয়ের নাম লিখে ভালোবাসা ও হাতজোড় করার ইমোজি দিয়েছেন তিনি।

নেটমাধ্যমে এই ছবি বেশ মুগ্ধ করেছে তার অনুরাগীদের। ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে ভরে উঠেছে পোস্টের কমেন্ট বক্স। পোস্টে মন্তব্য করেছেন গায়ক সিধুও। এক অনুরাগী লিখেছেন, ‘এই মানুষটা ভগবান, যে দেখবে তার জীবন সার্থক’; আবার অন্যজন লিখেছেন, ‘কিছু চাইনি আমি আজীবন তোমার দেখা পাওয়া ছাড়া’; আরেকজন লিখেছেন, ‘তোমায় দেখে হিংসে হচ্ছে’; আরেক অনুরাগী লিখেছেন, ‘দুই লেজেন্ড এক ফ্রেমে বন্দি’।

প্রসঙ্গত, বর্তমানে মুম্বই থেকে গোটা দেশ তার কণ্ঠের ভক্ত হলেও, গায়ক অরিজিৎ সিং কিন্তু একজন মাটির মানুষ। মুর্শিদাবাদের জিয়াগঞ্জেই থাকেন তিনি পরিবারকে নিয়ে। বাস্তব জীবনকে তিনি প্রকাশ্যে তেমন আনেন না। তাই হয়তো এই গায়কের স্থান সাধারণ মানুষের কাছে একটা অন্য জায়গায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা