whatsapp channel

Ranbir Kapoor: প্রিয় বন্ধুর স্ত্রীর সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর!

বলিউডের ফার্স্ট ফ্যামিলির সদস্য হওয়া সত্ত্বেও রণবীর কাপুর (Ranbir kapoor) কিন্তু যথেষ্ট ডাউন টু আর্থ। এই মুহূর্তে আলিয়া ভাট (Alia bhatt)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। কিন্তু এর আগে বিভিন্ন সময়…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের ফার্স্ট ফ্যামিলির সদস্য হওয়া সত্ত্বেও রণবীর কাপুর (Ranbir kapoor) কিন্তু যথেষ্ট ডাউন টু আর্থ। এই মুহূর্তে আলিয়া ভাট (Alia bhatt)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। কিন্তু এর আগে বিভিন্ন সময় তাঁর একাধিক গার্লফ্রেন্ড ছিল। এমনকি তাঁর বেস্ট ফ্রেন্ডের স্ত্রী একসময় রণবীরের প্রেমিকা ছিলেন।

আমির খান (Amir khan)-এর ভাগ্নে ও বলিউড অভিনেতা ইমরান খান (imran khan)-এর স্ত্রী অবন্তিকা (avantika)-র সঙ্গে টানা পাঁচ বছর সম্পর্কে ছিলেন রণবীর। সেই সময় ইমরান শুধুমাত্র অবন্তিকার বন্ধু ছিলেন। অবন্তিকা ও রণবীরের মধ্যে যথেষ্ট ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। কিন্তু কোনো অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপরেই ইমরানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অবন্তিকা।

2011 সালের 10 ই জানুয়ারি ইমরানের সঙ্গে অবন্তিকার বিয়ে হয়েছিল। সেই বিয়েতে তৎকালীন স্ত্রী কিরণ রাও (kiran Rao)-কে নিয়ে উপস্থিত ছিলেন আমির খান। ইমরান ও অবন্তিকার একমাত্র কন্যাসন্তানের নাম ইমারা। কিন্তু সম্প্রতি ইমরান ও অবন্তিকার বিবাহ বিচ্ছেদের কথা শোনা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Imran Khan (@imrankhan)

অপরদিকে রণবীর একসময় দীপিকা (Deepika padukone ) ও পরে ক্যাটরিনা কাইফ (Katrina kaif)-কে ডেট করলেও আপাতত আলিয়ার সঙ্গে স্থায়ী সম্পর্কে রয়েছেন। গত বছর তাঁদের বিয়ের পরিকল্পনা থাকলেও রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর (Rishi kapoor)-এর প্রয়াণের কারণে তাঁদের বিয়ে বাতিল হয়ে যায়। অয়ন মুখার্জি (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-তে প্রথমবার আলিয়া ও রণবীরকে অনস্ক্রিন দেখা যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media