BollywoodHoop Plus

Urfi Javed: সেফটি পিন দিয়ে কোনোরকমে ঢাকা বুক, উর্ফির নতুন সাজ দেখে তাজ্জব ভক্তরা

ফ্যাশন হোক বা বিতর্ক, সবেতেই উর্ফি জাভেদ এখন এক নম্বরে। একেক দিন একেক রকম পোশাকে সেজে তৈরি করেন নতুন বিতর্ক, নতুন সমালোচনা। নাহ্, তার ড্রেস রিপিট টেলিকাস্ট হয় না। প্রতিবার নতুন কিছু তৈরি করার চেষ্টা করেন। তার ড্রেস মানেই হলিউড স্টাইলের দুর্দান্ত কিছু। কেউ কেউ তার সাজগোজ নিয়ে ভ্রূ কুচকোয়, কেউ কেউ বদনাম করেন, কেউ কেউ হিংসে তো কেউ কেউ প্রশংসা।

কি কি দিয়ে সাজেননি তিনি। কাঁচ, বস্তা, সেফটি পিন, ঝিনুক, উল, ফিনফিনে কাপড়, এমনকি চুল দিয়েও পোশাক বানিয়ে নিয়েছেন। তাই এই উঠতি মডেল তথা অভিনেত্রী এখন গসিপের হট কেক।

সম্প্রতি, উর্ফি জাভেদের একটি ছোট্ট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে মডেলকে দেখা গিয়েছে একটি কালো পোশাকে। তার হাত ঢাকা সম্পূর্ন। এক পা গোড়া থেকে খোলা, অন্য পা কালো পোশাকে পুরো ঢাকা। পেটের দিক উন্মুক্ত, বুকের অধিকাংশ অংশ উন্মুক্ত। তবে সেফটি পিন ডবল করে আটকে রেখেছেন দুই স্তনের মাঝে। কানে কালো দুল, চুল একেবারে মাথার উপর। মুম্বাইয়ের রাজপথে দাড়িয়ে পোজ দিতেই ভাইরাল হয় সেই ভিডিও। উর্ফি’র এমন সাজ দেখে নেট জনতার অধিকাংশ বলছেন এতো পুরো ব্যাটম্যান লুক। কেউ কেউ লিখেছেন ব্যাট গার্ল। কেউ বলছেন ক্যাট উম্যান। এমন নানান মন্তব্যে উর্ফি’র কালো চমক ছড়িয়ে যাচ্ছে মুম্বাইয়ের অলি গলি।

‘বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী হিসেবে উর্ফি বিশেষ পরিচিতি পান। বিগ বস থেকে ছিটকে বেরিয়ে আসার পর পেজ থ্রি’র পাতার ভাইরাল লেডি হয়ে ওঠেন। এখন তিনি যাই করছেন তাই মুহূর্তে ভাইরাল হচ্ছে অথবা পেজ থ্রির পাতায় জায়গা করে নিচ্ছে।

Related Articles