whatsapp channel

পুটু পিসির বিয়েতে আত্মহারা চিনি আর সাজি! নিমেষে ভাইরাল গায়ে হলুদের পোস্ট

রিল থেকে রিয়েল গুনগুনের জীবনে এখন বিয়ের মরশুম চলছে। তৃণা সাহা সামনে ৪ঠা ফেব্রুয়ারী বিয়ে করলেন নিজের মনের মানুষের সাথে। তৃণা এখন 'খড়কুটো' ধারাবাহিকে অভিনয় করেছেন। তৃণাকে এখন বাঙালী দর্শক…

Avatar

HoopHaap Digital Media

রিল থেকে রিয়েল গুনগুনের জীবনে এখন বিয়ের মরশুম চলছে। তৃণা সাহা সামনে ৪ঠা ফেব্রুয়ারী বিয়ে করলেন নিজের মনের মানুষের সাথে। তৃণা এখন ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করেছেন। তৃণাকে এখন বাঙালী দর্শক গুনগুন নামেই ডাকতে বেশি পছন্দ করে। রিলেও গুনগুন সৌজন্যের বিয়ে সম্পন্ন হয়েছে। দুজনে এখন ঝগড়া আর খুনসুটি দিয়ে বেশ মন দিয়ে সংসার করছেন। আর সবাইকে ভালোবেসে বন্ধুদের সাথে সময় কাটাতে ভুলেই গিয়েছেন। আর এতেই ধারাবাহিকের টিআরপি বেড়েই চলেছে।

তৃণা নিজের জীবনের বিয়ের রেষ এখনো ভালো করে কাটেনি। এর মধ্যে ধারাবাহিক ‘খড়কুটো’ তে বিয়ের সানাই বেজে গিয়েছে। হ্যা সকলের প্রিয় ও আদুরে পুটু পিসির বিয়ে৷ সম্প্রতি ‘খড়কুটো’ ধারাবাহিকের গল্পে দেখানো হয়েছে পুটু পিসির বিয়ের খরচে যখন সকলে চিন্তিত। তখন গুনগুন নিজের বাজারে গিয়ে গয়নার কথা বলে। বাড়ি ফিরে এসে যখন গুনগুনকে সকলে জিজ্ঞাসা করে সে কোথায় যায় তখন উত্তরে গুনগুন বলে বারে গিয়েছে। অবশ্য কৌশিক বাবু পরের দিন সত্যি কথা বলে। এরপর সৌজন্য গুনগুনকে সরি বললেও অল্প রেগে থাকে গুনগুন। এরপর ভূতের ভয় দেখিয়ে গুনগুন-বাবিন আবার কাছাকাছি আসে।

এবার খড়ুকুটোর গল্পের পরবর্তী প্লটে দেখানো হবে পটুপিসির বিয়ে। অর্ধেক জীবন পেরিয়ে, অবশেষে নিজের ভালোবাসার মানুষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলছে পুটুপিসি, স্বভাবতই দারুণ খুশি বাড়ির সকলে বিশেষ করে সাজি, চিনি, বাবিন, পটকা। বিয়ের দিন সকালে গায়ে হলুদের অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে জোরকদমে। আর সেই ঝলক প্রকাশ্যে আনলেন পুটুপিসির আদুরে দুই ভাইঝি সাজি আর চিনি। হ্যা অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র ও সোনাল মিশ্রা পুটু পিসির গায়ে হলুদের ছবি শেয়ার করে নিয়েছেন নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

গায়ে হলুদের অনুষ্ঠানে হলুদ রঙের শাড়িতে ভারী মিষ্টি লাগছে অভিনেত্রী সোহিনী সেনগুপ্তকে। আসল জীবনে আইনি মতেই রেজিস্ট্রি করে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী, তাই পর্দায় সনাতনী নিয়মে এই বিয়ের অনুষ্ঠানে বেশ আনন্দের সাথে উপভোগ করছেন। অন্যদিকে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র নিজের পিসির বিয়েতে হলুদ শাড়িতে ধরা দিলেন আর চিনি সাদা-হলুদ সালোয়ারেই সাজলেন। সাজি আর চিনি চুটিয়ে পুটু পিসির সাথে ছবি তুলে পোস্ট করলেন।
যদিও সেই ছবিতে গুনগুনের দেখা মেলেনি। বিয়ের রাতে অবশ্য গুনগুনের দেখা মিলবে। আপাতত পুটু পিসির গায়ে হলুদের পোস্ট ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media