Hoop Story

বাড়িতে বসেই কেল্লাফতে! পুরনো পাঁচ টাকার নোট থাকলেই মিলবে হাজার হাজার টাকা

করোনা আবহে যারা বাড়িতে বসে বসে চিন্তা করছেন, যে কি করে রোজগারটাকে আরেকটু বাড়াবেন, তাদের জন্য রইল সুখবর। পুরনো পাঁচ টাকার নোট থাকলেই হয়ে যাবে একেবারেই কেল্লাফতে। কোন ব্যক্তির কাছে যদি পুরনো পাঁচ টাকার নোট থাকে তবে তা বিক্রি করলে হাতে চলে আসবে হাজার হাজার টাকা। তবে কয়েকটি বিশেষ বৈশিষ্ট্য থাকলেই আপনার হাতে চলে আসবে অনেক টাকা।

৫ টাকার নোটের বদলে বাড়িতে বসেই রোজগার করতে পারেন ৩০,০০০ টাকা। আপনার নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে যে সেই বিশেষ চিহ্নটি কি, যা থাকলেই আপনি এই বিশেষ সুযোগ পেতে পারেন। সেটি হল ৫ টাকার নোটের উপরে থাকতে হবে ট্রাক্টর। আর সেই নোটের উপরে যদি 786 লেখা থাকে তাহলে রিজার্ভ ব্যাঙ্ক এই ৫ টাকার নটিকে অত্যন্ত বিরল বলে মনে করে। আর এই বিরল নোট টি যদি আপনার কাছে থেকে থাকে তাহলে কোটিপতি না হলেও লাখপতি হওয়া থেকে আপনাকে কেউ বাঁচাতে পারবে না।

ওয়েবসাইটে গিয়ে সেলার হিসাবে নিজের নাম নথিভুক্ত করতে হবে। এরপর ব্যক্তির কাছে থাকা পাঁচ টাকার নোট ছবি তুলে অনলাইনে আপলোড করতে হবে। তারপরেই আগ্রহী ক্রেতারা যোগাযোগ করতে পারবেন। তবে আর দেরি কেন? বাড়িতে যদি থাকে এমন বৈশিষ্ট্যযুক্ত ৫ টাকার নোট তাহলে ঝটপট উঠে পড়ে লাগুন এই নোটটি বিক্রি করার জন্য।

whatsapp logo