Hoop VideoHoop Viral

Viral: শরীর ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, কমবয়সী বৌদির নাচে মুগ্ধ নেটিজেনরা

নিজের মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো আবার আবৃত্তির ভিডিও কিন্তু সম্প্রতি অনেক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে দেখা যায়। ঘরে বসে কেউ যদি নৃত্য পরিবেশন করে তা বহু দূরে পৌঁছতে খুব বেশি সময় লাগে না, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি একটি ভিডিও বেশ চর্চিত হয়েছে যেটি ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামে একটি ইউটিউব চ্যানেলের (youtube channel) তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে। ১ বছর আগে শেয়ার করা হয়। ২ লাখের বেশি মানুষ দেখেছে। হরিয়ানভি হিট ধামাকেদার গানের তালে নিজের ঘরের মধ্যেই রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে পরীকে। শাড়িতে বেশ লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি।

প্রায় ১ বছর আগের এই ভিডিওটি(viral video) পুনরায় ভাইরাল হয়েছে, তাইতো আবারো চর্চিত হচ্ছেন পারি। আপনিও কি ভিডিওটি দেখতে মিস করেছেন তাহলে আর দেরি না করে চটপট আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ লাশ সময় নাচের ভিডিও।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক