whatsapp channel

অসাধারণ কন্ঠে গান শুনিয়ে ফেসবুকে ভাইরাল এক রংমিস্ত্রি, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

পেটের জ্বালায় মানুষ যে কত কী করতে বাধ্য হন সত্যিই তা না দেখলে বোঝা যায় না। রং করতে করতে গলাটা শেষ হয়ে যাওয়ার কথা কিন্তু এই মানুষটি নিজের প্রতিভাকে বাঁচিয়ে…

Avatar

HoopHaap Digital Media

পেটের জ্বালায় মানুষ যে কত কী করতে বাধ্য হন সত্যিই তা না দেখলে বোঝা যায় না। রং করতে করতে গলাটা শেষ হয়ে যাওয়ার কথা কিন্তু এই মানুষটি নিজের প্রতিভাকে বাঁচিয়ে রেখেছেন। ঘরের রং করতে করতেই খোলা ঘরের মধ্যে দুটো রঙের কৌটো হাতে নিয়ে তবলার মত করে তাল দিয়ে বাজিয়ে গান গেয়ে চলেছেন ‘তারাপ তারাপ কে ইস দিল সে’ এই অসাধারণ গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিয়েছেন এক রংয়ের মিস্ত্রি।

‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার একটি অসাধারন গান ‘তারাপ তারাপ’। সিনেমাটি যেমন সকলের মনের মনিকোঠায় ছুঁয়ে গেছে ঠিক তেমনই প্রত্যেকটা গান খুব সুন্দর। সালমান খান, অজয় দেবগন এবং ঐশ্বর্য রাইয়ের অনবদ্য জুটি এই সিনেমাটিকে অসাধারণ করে তুলেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন একজন রংমিস্ত্রি এত সুন্দর গানের গলা এত সুন্দর প্রতিভা তার সত্যিই প্রত্যেকের দৃষ্টি আকর্ষণ করেছে। অভাবের তাড়নায় রং করার পেশাকে বেছে নিয়েছে। কিন্তু সে তার নেশাকে কখনোই ছোট হতে দেয়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media