Hoop SportsHoop Trending

সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় ক্রিকেটার জসপ্রীত বুমরাহ, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

জসপ্রীত বুমরাহ। ভারতের ডান হাতি ফাস্ট প্লেয়ার । সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে পিঙ্ক বল টেস্টে জয়ের পর বোর্ডের কাছে বিশেষ অনুমতি নিয়ে দল ছেড়েছিলেন বুমরাহ। প্রাথমিকভাবে কারণ জানা না গেলেও পরে বোর্ডের এক সূত্র মারফৎ জানা যায় তিনি খুব শীঘ্রই মনের মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জাতীয় দলের এই ফাস্ট বোলার। কিন্তু কাকে বিয়ে করছেন এরপর শুরু হয় জল্পনা। পাত্রী আর কেউ নয়, এরপর পাত্রীর খোঁজে রীতিমতো তোলপাড় হয় নেটদুনিয়া। অবশেষে জানা যায় ক্রীড়া উপস্থাপিকা সঞ্জনা গণেসনের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন মুম্বই ইন্ডিয়ান্স পেসার।

এতদিন বুমরাহ ২২ অনেককে বোল্ড করেছেন এবার নিজেই ২২ গজের বাইরে বোল্ড হলেন সঞ্জনা গণেসন। সিঞ্জনা মাঠে না খেললেও ক্রিকেটজগতের সাথে যুক্ত। সঞ্জনা পেশায় একজন ক্রীড়া উপস্থাপিকা। এছাড়া তিনি একজন মডেলও বটে। স্প্লিটসভিল্লার সপ্তম সংস্করণে প্রতিযোগী হিসেবে টেলিভিশনে প্র‍্যথম আত্মপ্রকাশ করেন। তিনি ফেমিনা মিস ইন্ডিয়ার (পুনে) ফাইনালিস্টও ছিলে ২০১৬ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এছাড়া স্টার স্পোর্টসের হয়ে প্রিমিয়র ব্যাডমিন্টন লিগও উপস্থাপনা করেছেন সঞ্জনা। ২০১৯ বিশ্বকাপের সময় সম্প্রচারকারী চ্যানেলের হয়ে একাধিক শো হোস্ট করেছেন বুমরাহর হবু অর্ধাঙ্গিনী।

বুমরাহ নিজের দেশের জার্সিতে ১৯টি টেস্ট, ৬৭টি ওয়ান-ডে এবং ৫০টি টি২০ ম্যাচ খেলা খেলেছেন।বুমরাহ ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সংক্ষিপ্ত ফর্ম্যাটের সিরিজেও খেলে নিজের বিয়ের জন্য বিশ্রামে রয়েছেন। অনুরাগীদের অবসান ঘটিয়ে আজই নিজের মনের মানুষের সাথে সাতপাকে বাঁধা পড়লেন। গোয়াতে এক বিলাসবহুল রিসর্টে রাজকীয় ভাবে সঞ্জনা গণেসনের সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন। পাঞ্জাবি মতে পরিবারের সদস্য আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে মাত্র ২০ জন উপস্থিত ছিলেন। কাউকে মোবাইল নিয়ে ঢুকতে দেওয়া হয়নি এদের বিয়েতে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বিয়ের অনুষ্ঠানে বেশি কাউকে নিমন্ত্রণ করা হয়নি।

এদের বিয়েতে সাংবাদিকদের উপস্থিতি ছিলনা। তবে অনুরাগীদের উদ্দেশ্যে ক্রিকেটার বুমরাহ নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিয়ের ছবি শেয়ার করে বুমরাহ লিখেছেন, ‘প্রেমের জোয়ারে ভেসে আমরা নতুন পথে যাত্রা শুরু করেছি। আজ আমাদের জীবনের সবচেয়ে সুখের দিন। আমাদের বিয়ের খবর ও আমাদের উচ্ছ্বাসের কথা শেয়ার করতে পেরে আমরা অভিভূত’। একই সাথে সঞ্জনা নিজের বিয়ের ছবি পোস্ট করেন। এরপর ক্রিকেটমহল থেকে অনুরাগীরা সকলে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন। অভিনেতা অ্যামি ভির্ক লিখেছেন, ‘ওয়াহেগুরুজি আশীর্বাদ করি তোমাদের।’ অভিনন্দন জানিয়েছেন অভিনেতা সাকিব সালিম,। ক্রুনাল পান্ডিয়া। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। এখন ছুটিতে থাকলেও বুমরাহ আইপিএল দিয়েই বাইশ গজে প্রত্যাবর্তন করবেন।

 

View this post on Instagram

 

A post shared by jasprit bumrah (@jaspritb1)

whatsapp logo