whatsapp channel

ইন্ডিয়ান আইডলে গান গেয়ে সকলের মন জয় করলেন বনগাঁর মিষ্টি মেয়ে অরুনিতা

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর অসাধারণ গান গেয়ে সকলের মন জয় করে নিচ্ছে বনগাঁর বাসিন্দা অরুনিতা কাঞ্জিলাল। এর আগে জি বাংলা সারেগামাপা লিটল চ্যাম্প উইনার হয়েছিলেন। এরপর ইন্ডিয়ান আইডলের মঞ্চে…

Avatar

HoopHaap Digital Media

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর অসাধারণ গান গেয়ে সকলের মন জয় করে নিচ্ছে বনগাঁর বাসিন্দা অরুনিতা কাঞ্জিলাল। এর আগে জি বাংলা সারেগামাপা লিটল চ্যাম্প উইনার হয়েছিলেন। এরপর ইন্ডিয়ান আইডলের মঞ্চে এখন তিনি পাঁচ জন প্রতিযোগীর মধ্যে একজন। বনগাঁয় এক বাঙালি মধ্যবিত্ত পরিবারে তার জন্ম ও তার বাবা পেশায় একজন শিক্ষক। একজন গৃহবধূ, তিনি তার পড়াশোনা শেষ করেছেন কলকাতার সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে। ছোটবেলা থেকেই গান গাইতে ভালোবাসে অরুনিতা।

ছোটবেলা থেকেই গানের হাতেখড়ি হয় মামার কাছে পরবর্তীকালে তিনি পুনের রবীন্দ্র গাঙ্গুলীর কাছে গানে ট্রেনিং নিতে শুরু করেন। রেখাজি থেকে এ আর রহমান প্রত্যেকেই তার গানে ফিদা হয়েছেন। এতোটুকু বয়সে অসাধারণ গান গেয়ে বিচারকমণ্ডলী সাথে সাথে প্রত্যেকটি নেটিজেনদের মন জয় করে নিয়েছে অরুনিতা। একেবারে সাবলীল ভাষায় তিনি কীকরে যে এত সুন্দর গান গাইতে পারেন তা না শুনলে বোঝা যায়না।

তু হি রে গান গেয়ে সকলের মন জয় করেছে। বিচারক মন্ডলীর আসন উজ্জ্বল করেছিলেন তার সামনেই অসাধারণ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অরুনিতার গান। মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়ে এত বড় মঞ্চে অসাধারণ গান গাইছে, তা সত্যি গর্বের বিষয়। শুনে নিন তার গলায় অসাধারণ গান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media