Hoop News

স্নাতক পাশে মোট বেতনের চাকরির সুযোগ! ৪০০-র ও বেশি পদে নিয়োগ করছে Indian Oil

বর্তমানে চাকরির আকালের (Recruitment) জন্য বহু মানুষ কর্মহীন হয়ে বসে রয়েছেন। অনেকেই এমন আছেন যারা দীর্ঘদিন ধরে সরকারি চাকরির জন্য অপেক্ষা করছিলেন। বা অনেকে বেসরকারি চাকরি পাওয়ার স্বপ্নও দেখে থাকেন। এবার তাদের জন্য এল সুখবর। কর্মী নিয়োগ হচ্ছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে (Indian Oil Corporation Limited)।

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। কবে থেকে শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া, মোট কতগুলি শূন্য পদে নিয়োগ করা হবে, কীভাবে আবেদন করা যাবে এই পদের জন্য আর কারাই বা আবেদন করতে পারবেন, সব তথ্য রইল এই প্রতিবেদনে।

শূন্যপদের নাম এবং সংখ্যা

নন এক্সিকিউটিভ পদে হবে নিয়োগ। মোট শূন্যপদের সংখ্যা ৪৬৭ টি।

আবেদনের যোগ্যতা

ইচ্ছুক প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা কলেজ থেকে নূন্যতম ৪৫ থেকে ৫০ শতাংশ নম্বর পেয়ে যেকোনো বিষয়ে স্নাতক পাশ করতে হবে।

বয়সসীমা

এই পদের জন্য আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ২৬।

আবেদন প্রক্রিয়া

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করা যাবে। ওয়েবসাইটে গিয়ে নিজের বৈধ মোবাইল নম্বর এবং ইমেল আইডি দিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। আবেদনের জন্য নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করে নির্ভুল ভাবে সমস্ত ফর্ম পূরণ করতে হবে। এরপর যা যা প্রয়োজনীয় নথিপত্র আছে তা স্ক্যান করে আপলোড করতে হবে। এরপর ফর্মটি সাবমিট করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া

তিনটি ধাপে সম্পন্ন হবে নিয়োগ প্রক্রিয়া। প্রথমে লিখিত পরীক্ষা হবে। তারপর শারীরিক পরীক্ষা। নির্বাচিত দের তথ্য যাচাই করা হবে। আর সবশেষে ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নির্বাচন করা হবে।

উল্লেখ্য, ২২ শে জুলাই থেকে শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া এবং আগামী ২১ শে অগাস্ট পর্যন্ত চলবে এই আবেদন প্রক্রিয়া।

Related Articles