Hoop News

মোবাইল ফোন কিনবেন? ইনফিনিক্স এর ফোন সম্পর্কে জেনে নিন বিস্তারিত

ইনফিনিক্স, নিয়ে আসছে অসাধারণ মোবাইল ফোন তার মোবাইল ফোনের ডিসপ্লে স্ক্রিনকেও অনেক শক্তিশালী করেছে, যা 6.67 ইঞ্চি এর সাথে, এই মোবাইল ফোনের স্ক্রিন রিফ্রেশ রেট 120Hz দেওয়া হয়েছে এবং এই ডিসপ্লে স্ক্রিনটি একটি AMOLED ডিসপ্লে। স্ক্রিন যা 1080 এটি × 2400 পিক্সেল।

কেমন দেখতে?
ইনফিনিক্স, আশ্চর্যজনক চেহারার সাথে সাথে, তার মোবাইল ফোনের ডিসপ্লে স্ক্রিনকেও অনেক শক্তিশালী করেছে, যা 6.67 ইঞ্চি এর সাথে, এই মোবাইল ফোনের স্ক্রিন রিফ্রেশ রেট 120Hz দেওয়া হয়েছে এবং এই ডিসপ্লে স্ক্রিনটি একটি AMOLED ডিসপ্লে। স্ক্রিন যা 1080 এটি × 2400 পিক্সেল।

ক্যামেরা কেমন?
ক্যামেরাটির একটি অসাধারণ লুক এবং প্রিমিয়াম ডিজাইন রয়েছে এই মোবাইল ফোনে DSLR অনুযায়ী, যা একটি 400MP মেগাপিক্সেল প্রধান ক্যামেরা হতে চলেছে এবং 10MP মেগাপিক্সেল এবং 8MP মেগাপিক্সেল ক্যামেরা পাবেন৷ সামনের ক্যামেরা সম্পর্কে, তারপর সামনের ক্যামেরাটিও খুব ভাল হবে, 16MP মেগাপিক্সেল হবে।

ব্যাটারি কেমন?
Infinix এর শক্তিশালী মোবাইলের সাথে একটি শক্তিশালী ব্যাটারিও দিয়েছে, আপনারা সবাই পাবেন 6000mAh ব্যাটারি যা এই ব্যাটারিটি চার্জ করার জন্য আপনাকে শুধুমাত্র চার্জ করতে হবে, সাথে দেওয়া হয়েছে। যাতে আপনারা সবাই এই মোবাইল ফোনের ব্যাটারি চার্জ করতে পারবেন সহজে।

মেমোরি কেমন?
র‍্যাম এবং মেমরির কথা বললে বলতেই হবে র‍্যাম এবং মেমরিও ভালো হতে চলেছে, আপনারা সবাই এই মোবাইলে 8GB র‍্যাম পাবেন এবং সেই সাথে আপনাদের সকলকে মোবাইল ফোনে 128GB মেমরি দেওয়া হবে। আমরা আপনাকে বলি যে এই মোবাইলটির দাম এবং বৈশিষ্ট্যগুলি এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি, শুধুমাত্র যখন এটি লঞ্চ হবে তখনই আমরা জানতে পারব এই মোবাইলটি মার্চ না এপ্রিল 2025 সালে লঞ্চ হবে।

Related Articles