Hoop News

Recruitment: অষ্টম শ্রেণি পাশেই মোটা বেতনের সুযোগ, বিপুল শূন্যপদে কর্মী নিয়োগ চলছে

যারা উচ্চশিক্ষিত হয়েও একটি চাকরির (Recruitment) অপেক্ষায় রয়েছেন, যথাযোগ্য চাকরির অভাবে কর্মহীন অবস্থায় বসে রয়েছেন তাদের জন্য এবার এল একটি বড় খবর। পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া শিল্পাঞ্চলে কর্মী নিয়োগ হতে চলেছে। জানা যাচ্ছে, প্রচুর শূন্যপদে নিয়োগ হতে চলেছে এখানে। কারা এখানে আবেদনের যোগ্য, কীভাবে আবেদন করতে হবে, কতগুলি শূন্যপদে নিয়োগ হবে, মাসিক বেতন কত সব তথ্য জানতে প্রতিবেদনটি পুরোটা পড়ুন।

নিয়োগ সংস্থা

হলদিয়া শিল্পাঞ্চলের তরফে হতে চলেছে নিয়োগ

পদের নাম এবং শূন্যপদের সংখ্যা

বিজ্ঞপ্তি অনুযায়ী মজদুর, হেল্পার, আনস্কিলড ওয়ার্কার পদে নিয়োগ হতে চলেছে। মোট ২২৪ টি শূন্যপদে নিয়োগ হবে।

শিক্ষাগত যোগ্যতা

যারা এই শূন্যপদে আবেদন করতে চান, তাদের নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। ইচ্ছুক প্রার্থীদের অন্ততপক্ষে অষ্টম শ্রেণি পাশ করতে হবে। তবে যারা আবেদন করতে চান তাদের একবার নিয়োগ বিজ্ঞপ্তি দেখে নিতে হবে।

বয়স সীমা

ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৬০ বছরের মধ্যে।

আবেদন পদ্ধতি

ইচ্ছুক প্রার্থীরা অনলাইনে নয়, অফলাইনে আবেদন করতে পারবেন। এর জন্য প্রথমেই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিতে থাকা আবেদন ফর্মটি একটি A4 সাইজের পেপারে প্রিন্ট আউট করে সমস্ত তথ্য দিয়ে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদন মূল্য

এই পদে আবেদনের জন্য কোনো রকম আবেদন মূল্য লাগবে না প্রার্থীদের। তবে আবেদনপত্র পূরণের আগে কিছু তথ্য যাচাই করে নিতে হবে।

নিয়োগ প্রক্রিয়া

ইচ্ছুক প্রার্থীদের কোনো রকম লিখিত পরীক্ষা ছাড়া শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। উপযুক্ত বয়সসীমা এবং শিক্ষাগত যোগ্যতার উপরে ভিত্তি করে হবে যাচাই। ২৪/০৬/২০২৪ আবেদনের শেষ তারিখ।

Related Articles