whatsapp channel

বিতর্ককে পাশে রেখে রথ যাত্রায় একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী!

গতকাল ছিল রথ যাত্রার পূণ্য তিথি। প্রতিবারের মতন জমজমাট উৎসব না হলেও পুরী ও কিছু জায়গায় সামান্য নিয়ম রক্ষা করা হয়েছে। এদিন হুগলির মাহেশে বেশ জমজমাট রথ যাত্রার উৎসব পালিত…

Avatar

HoopHaap Digital Media

গতকাল ছিল রথ যাত্রার পূণ্য তিথি। প্রতিবারের মতন জমজমাট উৎসব না হলেও পুরী ও কিছু জায়গায় সামান্য নিয়ম রক্ষা করা হয়েছে। এদিন হুগলির মাহেশে বেশ জমজমাট রথ যাত্রার উৎসব পালিত হয়। জানা যায় কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ একসঙ্গে রথ উৎসব পালন করেন, যদিও দুজনকে একসঙ্গে কোথাও দেখা যায় নি, তবে নেট জনতা কিছু পোস্ট দেখে অনুমান করে নিয়েছেন যে এই বিতর্কিত জুটি একসঙ্গেই ছিলেন।

এদিন উত্তরপাড়ার তারকা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তার জগন্নাথ দেবের দর্শন এবং ক্যাপশনে লেখেন, “মাহেশের রথযাত্রার ৬২৫ তম বর্ষে, শ্রী শ্রী জগন্নাথ বাড়িতে মহাপ্রভু জগন্নাথ দেবের দর্শন ।সাথে ছিলেন মাননীয় সাংসদ শ্রী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ঈশ্বর সকলের মঙ্গল করুক। জয় জগন্নাথ।”

তাহলে মিল কোথায়? কেন মানুষ দুইয়ে দুইয়ে চার করছেন? উল্লেখ্য, এদিন শ্রীময়ী একটি লাইভ ভিডিও পোস্ট করেন। যেখানে তাকেও দেখা যায় সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পাশে। একটি মেরুন রঙের শাড়ি ও মানানসই গয়নায় সাজেন শ্রীময়ী।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বিতর্কের ঝড় ওঠে যে শ্রীময়ী ও কাঞ্চন মল্লিক প্রেম করছেন। কাঞ্চন মল্লিকের স্ত্রী অভিযোগ দায়ের করেন নিউ আলিপুর থানায়। যদিও কাঞ্চন এবং শ্রীময়ী দুজনেই তাদের বিতর্কিত সম্পর্ক এড়িয়ে যান। শ্রীময়ী স্পষ্ট করে বলেন যে কাঞ্চন মল্লিক তার মেন্টর। বহু বছরের সম্পর্ক, তাই বলে কোনো পরকীয়া সম্পর্ক নেই। এদিকে রথ যাত্রা উৎসবে কাঞ্চন শ্রীময়ী একসঙ্গে থেকেও কোনো ছবি একসাথে পোস্ট করেননি, এতেই নেট জনতা একটু বেশিই কৌতূহল প্রকাশ করছে এই দুইয়ের সম্পর্ক নিয়ে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media