Hoop Tech

অনন্ত-রাধিকার বিয়ের উপহার, ৩ মাসের জন্য রিচার্জ ফ্রি দিচ্ছে Jio? খবর ছড়াতেই দেশজুড়ে হইচই

বছর এখনো শেষ না হলেও একথা নিঃসন্দেহে বলা যায়, ২০২৪ এর অন্যতম বড় ঘটনা মুকেশ অম্বানি এবং নীতা অম্বানি পুত্র অনন্ত অম্বানির (Anant Ambani) বিয়ের অনুষ্ঠান। মুকেশ অম্বানি এবং নীতা অম্বানির ছোট ছেলের বিয়ে নিয়েই এখন চর্চা চলছে গোটা দেশ জুড়ে। শুধু দু তিন দিন নয়, বিগত প্রায় তিন মাস ধরে চলেছে অনন্ত রাধিকার প্রি ওয়েডিং সেরেমনি। বিভিন্ন দেশি বিদেশি তারকাদের নিয়ে ধুমধাম করে হয়েছে অনুষ্ঠানগুলি। জিও ওয়ার্ল্ড সেন্টারে গত ১২ জুলাই, শুক্রবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)।

একগুচ্ছ প্রি ওয়েডিং সেরেমনিতে কখনো রিহানা, কখনো জাস্টিন বিবারের মতো মার্কিন পপ গায়ক গায়িকাদের পারফর্ম করতে দেখা গিয়েছে ভারতে। তার আগে বিল গেটস থেকে মার্ক জুকারবার্গদের মতো ব্যক্তিত্বরা এসেছেন অনুষ্ঠানে। বিয়েতেও দেখা গিয়েছে রাজনৈতিক জগৎ থেকে বিনোদন জগতের খ্যাতনামা ব্যক্তিত্বদের। এদিকে বিয়ে মিটতেই নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে এক গুঞ্জন।

অনন্ত অম্বানির বিয়ে উপলক্ষে নাকি গ্রাহকদের বিনামূল্যে ৩ মাসের রিচার্জ প্রদান করা হচ্ছে রিলায়েন্স জিওর তরফে। এমনি একটি বার্তা ছড়িয়ে পড়েছে হোয়াটসঅ্যাপে। হিন্দিতে লেখা এই বার্তায় এও লেখা রয়েছে, বিনামূল্যে রিচার্জ পাওয়ার জন্য ক্লিক করতে হবে একটি লিঙ্কে। বার্তায় লেখা রয়েছে, অম্বানির বিয়ে উপলক্ষে ৩ মাসের জন্য ৭৯৯ টাকার রিচার্জ বিনামূল্যে দেওয়া হচ্ছে। সঙ্গে থাকছে একটি লিঙ্কও, যেখানে ক্লিক করলেই রিচার্জ পাওয়া যাবে বলে দাবি করা হচ্ছে।

স্পষ্ট করে দিই, রিলায়েন্স জিওর তরফে এমন কোনো ঘোষণাই করা হয়নি। যে বার্তাটি ছড়িয়ে পড়েছে সেটি সম্পূর্ণ ভুয়ো। জিও তাদের ব্যবহারকারীদের MyJio অ্যাপ কিংবা অনলাইন পেমেন্ট অ্যাপগুলির মাধ্যমেই রিচার্জ করার পরামর্শ দিয়ে থাকে। যে ভুয়ো বার্তাটি ছড়িয়ে পড়েছে তা সাইবার জালিয়াতির অংশ বলেই সন্দেহ করা হচ্ছে। এমন সন্দেহজনক লিঙ্কে ক্লিক করা থেকে বিরত থাকাই ভালো।

Related Articles