whatsapp channel

৬০ হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যান Hyundai গাড়ির কেনাকাটায়

সম্প্রতি কোভিড-১৯ প্যানডেমিক পরিস্থিতিতে বেশিরভাগ ব্যবসাই ক্ষতিগ্রস্ত হয়েছে। অটোমোবাইল ইন্ডাস্ট্রীর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। গাড়ি বিক্রির হার ক্রমশ তলানীতে ঠেকায় কোম্পানির কপালে চিন্তার ভাঁজ পড়েছে। ভারতে এপ্রিল মাসে একটি গাড়িও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি কোভিড-১৯ প্যানডেমিক পরিস্থিতিতে বেশিরভাগ ব্যবসাই ক্ষতিগ্রস্ত হয়েছে। অটোমোবাইল ইন্ডাস্ট্রীর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। গাড়ি বিক্রির হার ক্রমশ তলানীতে ঠেকায় কোম্পানির কপালে চিন্তার ভাঁজ পড়েছে। ভারতে এপ্রিল মাসে একটি গাড়িও বিক্রি হয়নি। তারপর ক্রমশ আনলক প্রক্রিয়া শুরু হওয়ার পর কিছু কিছু গ্রাহকরা গাড়ি কেনার বিষয়ে উৎসাহ দেখাচ্ছে।

Advertisements

সেই কারণে অটোমোবাইল ইন্ডাস্ট্রিগুলি বিশেষ ছাড়ের ঘোষণা করেছে যাতে গ্রাহকরা এই মুহূর্তে নতুন গাড়ি কেনার জন্য আকর্ষিত হয়। লকডাউন পূর্ববর্তী গাড়ির যেমন চাহিদা ছিল, তেমন পুনরায় ফিরিয়ে আনতে গেলে বিশেষ ডিসকাউন্ট একমাত্র পথ। আপনি যদি এখন একটি গাড়ি কেনার প্ল্যান করছেন, তাহলে অবশ্যই Hyundai এর Grand i10 মডেলটির ওপর চোখ রাখতে পারেন। প্রথমে গাড়িটির স্পেসিফিকেশন ও পারফরম্যান্স সম্বন্ধে জেনে নিন:

Advertisements

Hyundai Grand i10 গাড়িটিতে ১.২ লিটারের BS6 পেট্রোল ইঞ্জিন আছে। ইঞ্জিনটি ৮৩ PS পাওয়ার ও ১১৪ Nm টর্ক উৎপন্ন করে। গাড়িটির দুটি ভেরিয়েন্ট আছে, যথা- Magna এবং Sportz। দুটি ভেরিয়েন্টেই ৫ স্পিড মানুয়াল ট্রানস্মিশন গিয়ার বক্স দেখা যাবে। গাড়ির নিরাপত্তার জন্য ডুয়েল ফ্রন্ট এয়ার ব্যাগ, ABS, রিয়ার পার্কিং সেনসর ইত্যাদি দেওয়া হয়েছে। এছাড়াও গাড়িতে একটি ৭ ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সেন্টার, কি লেস এন্ট্রি, রিয়ার পার্কিং ক্যামেরা ইত্যাদি অত্যাধুনিক প্রযুক্তি পাওয়া যাবে।

Advertisements

এরপর আসা যাক, Hyundai Grand i10 গাড়িটির অফার সম্বন্ধে। আপনি যদি চলতি সেপ্টেম্বর মাসে গাড়িটা কিনতে চান, তাহলে আপনি ৬০০০০ টাকা অব্দি ডিসকাউন্ট পেতে পারেন। কোম্পানির অফার অনুযায়ী, ক্যাশ ডিসকাউন্ট বাবদ ৪০০০০ টাকা ও এক্সচেঞ্জ বোনাস হিসাবে ১৫০০০ টাকা পেয়ে যেতে পারেন। এছাড়াও কর্পোরেট বোনাস হিসাবে আরও ৫০০০ টাকা অতিরিক্ত ছাড় পেতে পারেন।

Advertisements

Hyundai Grand i10 গাড়িটির ভারতের বাজারে Magna ভেরিয়েন্টের দিল্লির এক্স শোরুম মূল্য প্রায় ৫.৮৯ লাখ টাকা। অন্যদিকে টপ মডেল Sportz এর এক্স শোরুম মূল্য প্রায় ৫.৯৯ লাখ টাকা। তারপর আরো ৬০০০০ টাকার ডিসকাউন্ট পেলে গ্রাহকদের কাছে গাড়িটি একটি আকর্ষণীয় ডিল হয়ে উঠবে। প্রসঙ্গত, প্রায় সমমূল্যে Maruti Suzuki Ignis, Maruti Suzuki Swift, Tata Tiago, Ford এবং Mahindra KUV100 NXT গাড়িগুলি পাওয়া যাচ্ছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media