Hoop Tech

বিনামূল্যে ইন্টারনেট এবং কলিংয়ের সুবিধা দিচ্ছে এয়ারটেল, শুধুমাত্র এই গ্রাহকরাই পাবেন সুবিধা

দেশের প্রথম সারির টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম এয়ারটেল (Airtel)। দীর্ঘ সময় ধরে কোটি কোটি গ্রাহকদের পরিষেবা দিয়ে আসছে এই সংস্থা। দেশের সবথেকে পুরনো বেসরকারি টেলিকম সংস্থাগুলির মধ্যে একটি হল এয়ারটেল। দ্রুতগতির ইন্টারনেট এবং স্ট্রং নেটওয়ার্ক কানেকশনের জন্য এয়ারটেলের বেশ জনপ্রিয়তা রয়েছে। তবে সম্প্রতি রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে গ্রাহকদের বড়সড় সমস্যায় ফেলে দিয়েছে এই সংস্থা।

রিলায়েন্স জিওর রমরমা শুরু হওয়ার আগে থেকেই এই সংস্থা বাজার দখল করে রেখেছিল। জিও আসায় এয়ারটেলের বাজার কিছুটা পড়লেও এখনো বেশ জনপ্রিয়তা রয়েছে এই টেলিকম সংস্থার। গ্রাহকদের জন্য মাঝে মাঝেই নানান সুযোগ সুবিধা নিয়ে আসে এয়ারটেল। এবার তেমনি এক চমকপ্রদ সুবিধা নিয়ে এল এই সংস্থা। গ্রাহকদের একদম বিনামূল্যে ডেটা এবং কলিং এর সুবিধা প্রদান করবে এয়ারটেল।

প্রকৃতির রোষে বিপর্যস্ত কেরলের মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এয়ারটেল। কেরলের এয়ারটেল ব্যবহারকারীদের জন্য এবার একটি বড় আপডেট দিয়েছে সংস্থা। কেরলের ওয়েনাড় জেলায় বসবাসকারী এয়ারটেল ব্যবহারকারীদের জন্য রিচার্জ প্ল্যানে বড় আপডেট দিয়েছে টেলিকম সংস্থা।

বর্তমানে ওয়েনাড়ে প্রাকৃতিক বিপর্যয়ের কথা সকলেই জানেন। কেরল রাজ্যে প্রায় ২০০ জনের প্রাণহানির খবর মিলেছে। ওয়েনাড়ে বহু মানুষ আটকা পড়েছেন বিপর্যয়ের কারণে। তবে এয়ারটেলের তরফে জানানো হয়েছে, ওয়েনাড়ে যে সমস্ত এয়ারটেল ব্যবহারকারীরা বিপর্যয়ের কারণে রিচার্জ প্ল্যানের মেয়াদ শেষ হয়ে গেলেও নতুন করে রিচার্জ করাতে পারছেন না তাদের এ বিষয়ে চিন্তা করার প্রয়োজন নেই। এয়ারটেলের তরফে এই অঞ্চলের ব্যবহারকারীদের জন্য দৈনিক ১ জিবি ফ্রি ডেটা সহ আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ টি এসএমএসের সুবিধা দেওয়া হয়েছে। এই অফারের মেয়াদ থাকছে ৩ দিনের জন্য। এছাড়াও পোস্টপেইড গ্রাহকদের বিল পরিশোধের জন্য দেওয়া হয়েছে ৩০ দিন সময়। পাশাপাশি কেরলের ৫২ টি এয়ারটেলের রিটেল স্টোরগুলিকে পরিণত করা হয়েছে ত্রাণকেন্দ্রে।

Related Articles