Regional

Mahiya Mahi: প্রথম সন্তানের জন্মের মাত্র চার মাসের মাথায় ফের অন্তঃসত্ত্বা মাহি!

বাংলাদেশের অভিনেত্রীরা বিতর্ক তৈরিতে কেউ একে অপরের তুলনায় কম যান না। একদিকে যেমন রয়েছেন পরীমণি (Porimoni), শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-রা। অপরদিকে রয়েছেন মাহিয়া মাহি (Mahiya Mahi)। মাহির ব্যক্তিগত জীবন প্রায় সবসময়ই থাকে আতসকাচের তলায়। তাঁর জীবন জুড়ে একাধিক প্রেম। বিয়ে করেছেন দুই বার। ফলে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মাহিকে কটাক্ষের সম্মুখীন হতে হয়। চলতি বছরের মার্চ মাসে জন্ম হয়েছে মাহির প্রথম পুত্রসন্তান মহম্মদ মোশাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার (Farish)-এর। ফারিশের বয়স চার মাস পূর্ণ হতে না হতেই মাহি তাঁর ফেসবুক পোস্টের মাধ্যমে দিলেন নতুন সম্ভাবনার ইঙ্গিত।

এদিন মাহি ফেসবুকে পোস্ট করে লিখেছেন “আমি, তুমি আর আমাদের 2 টা ফুল”। এরপর থেকেই মাহির দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা জন্ম নেয়। মাহির পোস্টের কমেন্ট সেকশনে শবনম ফারিয়া (Shabnam Faria) তাঁকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, তিনি দুইজনকে একসাথে দেখতে আসবেন। জাহারা মিতু (Zahara Mitu) লিখেছেন, তিনি যা ভাবছেন তা যদি সত্যি হয় তাহলে মাহিকে তাঁর তরফ থেকে অভিনন্দন। মাহির অনুরাগীদের একাংশও তাঁকে জানিয়েছেন শুভেচ্ছা। তবে মাহি এখনও কোনো সম্ভাবনার কথা খোলসা করেননি।

2021 সালের 13 ই সেপ্টেম্বর দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন মাহি। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকার (Rakib Sarker)-এর সাথে বিয়ে হয় তাঁর। বিয়ের দেড় বছরের মাথায় জন্ম হয় ফারিশের। সেই সময় অন্তঃসত্ত্বা অবস্থায় মাহিকে গ্রেফতার করেছিল বাংলাদেশ পুলিশ।

নিজের গ্রেফতারির আভাস আগেই পেয়ে গিয়েছিলেন মাহি। ফলে তা সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছিলেন তিনি।

whatsapp logo