Hoop News

BSNL: বাড়িতে লাগান BSNL-এর টাওয়ার, মাস গেলে আয় হবে প্রায় ২৫ হাজার টাকা, রইল পদ্ধতি

দিন দিন যেভাবে মূল্যবৃদ্ধি হচ্ছে সেখানে একটা চাকরি করে করে তারপর সঞ্চয় করা কিছুতেই সম্ভব হচ্ছে না, সেইজন্য অতিরিক্ত আয়ের পথ সকলেই খুঁজে নিচ্ছেন, আপনিও কি চাইছেন একটা নতুন কোনো আলাদা করে কাজ? তাহলে আপনার বাড়িতে যদি জায়গা থাকে কিংবা বাড়ির ছাদ যদি বিশাল বড় হয়, তাহলে কিন্তু আপনি সহজেই একটা নতুন কাজ খুঁজে নিতে পারেন, চাকরি করার পাশাপাশি যদি চান অনেক একটা আলাদা করে টাকা রোজগার করতে তাহলে এই টাকা রোজগার করার পথটা সহজেই দেখে নিন। আর প্রতিবেদনটা ভালো করে পড়ে ফেলবেন।

গত মাসেই জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া কোম্পানি সবকটি রিচার্জ প্ল্যান বাড়িয়ে দিয়েছে। তবে একমাত্র বিএসএনএল কোনো ভাবেই তাদের রিচার্জের প্ল্যান বাড়ায়নি, তাই অনেকেই তাদের নাম্বার কে বিএসএনএল পোর্ট করিয়ে নিচ্ছেন, আপনিও যদি পোর্ট করানোর কথা ভাবেন, তাহলে সবার আগে যেটা মাথায় আসবে যে আপনার এলাকাতে বিএসএনএল এর টাওয়ার কেমন বা টাওয়ার কটা আছে। অনেকেই অভিযোগ করছেন যে বিএসএনএল হয়তো দাম বাড়ায়নি কিন্তু নেটওয়ার্কের অবস্থা খুব ভালো নয়, এখানে টাকা রোজগারের একটা বিশাল সুযোগ আপনি পেয়ে যেতে পারেন, ভাবছেন কিভাবে?

কিভাবে বাড়ির ছাদে BSNL টাওয়ার বসাবেন জেনে নিন?

আপনার বাড়িতে যাওয়ার বসানোর যদি সিদ্ধান্ত নেন, তাহলে সবার প্রথমে আপনাকে যে কোন ব্রাউজারে ইন্দাস টাওয়ার লিখে সার্চ করে ফেলতে হবে, তারপর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

এরপর সেখানে স্ক্রিনের ডানদিকে “Landowners” অপশনে ক্লিক করুন।

এখানে যে সমস্ত তথ্য চাইবে, সেটা আপনাকে দিয়ে দিতে হবে। তাহলে বাড়িতে কোম্পানির তরফ থেকে লোক এসে পুরো বিষয়টা ইন্সপেকশন করে যাবে। যদি সমস্ত কিছু ঠিকঠাক থাকে তাহলে আপনার সাথে যুক্তি করে চাওয়ার বসানো হয়ে যাবে, যার বদলে আপনি প্রতি মাসেই হাজার হাজার টাকা রোজগার করতে পারবেন। তবে অবশ্যই কোম্পানির সঙ্গে আপনাকে একটা চুক্তি করতে হবে, কত টাকা ভাড়া দেওয়া হবে এবং কত বছরের জন্য সবটা দেখে তবে কিন্তু আপনি সিদ্ধান্ত নেবেন। এছাড়া টাওয়ার বসানো হলে সেটা থেকে একটা রেডিয়েশন হয়, যা খুব বেশি সময় ধরে যদি হতে থাকে, তাহলে মানুষের মধ্যে মানুষের চাপ, মাথাব্যথা এমন কি ক্যান্সারের মতন মারাত্মক রোগ হওয়ার একটা সম্ভাবনা থেকে যায়।

Related Articles