Hoop PlusTollywood

Ishaa Saha: বেডরুম থেকে এই ছবি শেয়ার করলেন ইশা সাহা

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে একটি উল্লেখযোগ্য নাম হল ইশা সাহা (Ishaa Saha)। তাকে টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা হিসেবেও ধরা হয়। তিনি তাঁর অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। ‘প্রজাপতি বিস্কুট’ ছবিতে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী তাঁর টলিউডের কেরিয়ার শুরু করেছিলেন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ‘সোয়েটার’, ‘সহবাস’, ‘বুড়ো সাধু’, ‘কলকাতা চলন্তিকা’, ‘সোনা দা সিরিজ’, ‘কাছের মানুষ’, ‘গোলন্দাজ’ এইসব ‘হিট’ ছবিতে ইশা তাঁর অসাধারণ অভিনয় দেখিয়েছেন। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও নাম লিখিয়েছেন ইশা। ‘ইন্দু’ সিরিজের দুটি সংস্করণে অভিনেত্রীর অভিনয় ছিল নজরকাড়া।

তবে শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি আরো অনেক প্রতিভার অধিকারিণী এই অভিনেত্রী। শোনা যায়, নাচ করতেও নাকি ভালোবাসেন তিনি। এছাড়াও মডেলিং ও ফ্যাশন দুনিয়ায় তার যাতায়াত রয়েছে। এদিকে সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। তাই কাজের ব্যস্ততার মাঝে ফুরসৎ মিললেই নিজেকে মেলে ধরতে পছন্দ করেন ইশা। নানা সাজে সামাজিক মাধ্যমের দেওয়ালে দেখা মেলে তার। সাবেকি সাজে সাজতেও যেমন ভালোবাসেন তিনি, তেমনই আবার পাশ্চাত্য পোশাকেও একইভাবে স্বচ্ছন্দবোধ করেন এই অভিনেত্রী।

সম্প্রতি, গ্রীষ্মের দাবদাহের মাঝেই ভক্তদের মনের উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী। ‘টলি অনলাইন’ নামের একটি ইনস্টাগ্রাম বিনোদন পেজ থেকে অভিনেত্রীর একটি ছবি পোস্ট করা হয়। আর এই ছবিতে তাকে দেখা গেল আবেদনময়ী অবতারে। অভিনেত্রীর পরণে ঘরোয়া পোশাক। কালো সরু ফিতের একটি রংবেরংয়ের স্লিভলেস টপ পরেছেন তিনি। মুখে মেকাপ বলতে সেরমম কিছু নেই। খোলামেলা চুলে আবেদনময়ী দৃষ্টিতে তাকিয়ে লেনসবন্দি হয়েছেন তিনি। তবে ছবিটি তোলা হয়েছে তার বেডরুম থেকে। বিছানার দুধসাদা চাদরের পাশে বসে ক্যাজুয়ালভাবে পোজ দিয়েছেন তিনি।

আর তার এই ছবি যে তার ভক্তদের মনের আগুন কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা, আগুন ও মুগ্ধতার ইমোজিতে। অনেকেই আবার অভিনেত্রীকে নিজের করে পাওয়ার কামনা প্রকাশ করেছেন শব্দমালা সাজিয়ে। আবার অনেকেই তার রূপের প্রশংসায় কাব্যি করতেও ছাড়েননি।

Related Articles