whatsapp channel

Priyanka Chopra: সবুজ পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, স্বামীর সঙ্গে রোমান হলিডে কাটাতে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া

‘নাউ ইট’স অল অ্যাবাউট প্রিয়াঙ্কা’। গত এক মাস ধরে খবরের শিরোনামে শুধুই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। আপকামিং ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর প্রচারে সপরিবারে ভারতের মাটিতে পা রাখতেই নেটিজেনদের একাংশ তাঁকে…

Avatar

Nilanjana Pande

‘নাউ ইট’স অল অ্যাবাউট প্রিয়াঙ্কা’। গত এক মাস ধরে খবরের শিরোনামে শুধুই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। আপকামিং ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর প্রচারে সপরিবারে ভারতের মাটিতে পা রাখতেই নেটিজেনদের একাংশ তাঁকে শেখাতে শুরু করেছিলেন প্রিয়াঙ্কা- কন্যা মালতী (Malti Merry Chopra Jonas)-কে কিভাবে কোলে নেওয়া উচিত! তবে তাঁদের পাত্তা দেননি প্রিয়াঙ্কা। নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে একটু আগে অবধি করণ জোহর (Karan Johar)-কে নিয়ে ঠাট্টায় মাতলেও করণ তাঁর দিকে এগিয়ে আসতেই ভদ্র ব্যবহার করলেন প্রিয়াঙ্কা। অপরদিকে মিডিয়ার একাংশ ব্যস্ত তাঁর অতীত সম্পর্ক খুঁজে পেতে। অনেকে ব্যস্ত, প্রিয়াঙ্কা দশ বছর আগে কাকে নিয়ে কি বলেছিলেন তা সম্পর্কে আলোচনা করতে। এই ভাবেই লাগাতার খবরে থাকছেন প্রিয়াঙ্কা।

তবে আখেরে লাভ হচ্ছে তাঁরই। কারণ কখনও নেগেটিভ পাবলিসিটিও গুড পাবলিসিটি। আপাতত প্রিয়াঙ্কা তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas) ও কন্যাসন্তান মালতীকে নিয়ে ‘সিটাডেল’-এর ইটালিয়ান প্রিমিয়ারে রোমে উড়ে গিয়েছেন। কলোসিউমের সামনে নিক ও প্রিয়াঙ্কা চুম্বনরত ছবি তুলে শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। অপরদিকে শেয়ার করেছেন তাঁদের ব্যক্তিগত ‘রোমান হলিডে’-র ফটোশুটের কয়েক ঝলক। ছবিতে প্রিয়াঙ্কার পরনে রয়েছে সবুজ রঙের স্লিভলেস গাউন। গাউনটি ডিপ নেক। ক্লিভেজ শো-অফ করেছেন প্রিয়াঙ্কা। গলায় রয়েছে সবুজ রঙের স্টোন স্টাডেড পেনডেন্ট। চোখে ন্যুড শেডের আইশ‍্যাডো ব্যবহার করলেও প্রিয়াঙ্কা ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন রঙের লিপস্টিকে। গাউনের উপরে রয়েছে ফারের ডিটেলিং করা সবুজ রঙের লং শ্রাগ। চুলে বাঁধা রয়েছে পনিটেল।

একটি ব্যালকনিতে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন প্রিয়াঙ্কা। কয়েকটি ছবিতে তাঁর সাথে দেখা যাচ্ছে নিককে। নীল রঙের ব্লেজার ও ট্রাউজার এবং আকাশি রঙের শার্টে সুসজ্জিত তিনিও। দুইজনে অন্তরঙ্গ হয়ে তুলেছেন ছবি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, রোমান হলিডে। ক্যাপশনে তিনি জুড়েছেন সবুজ রঙের হার্ট ইমোজি। সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), হুমা কুরেশি (Hooma Qureshi)-রা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এই জুটিকে।

স্পাই সিরিজ ‘সিটাডেল’ আগামী 28 শে এপ্রিল থেকে স্ট্রিমিং হবে অ্যামাজন প্রাইম ভিডিও ওটিটিতে। প্রথম সপ্তাহে এই ওয়েব সিরিজের দুটি পর্ব স্ট্রিম হওয়ার কথা রয়েছে। এরপর প্রতি সপ্তাহে একটি করে পর্ব সম্প্রচারিত হবে বলে জানা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)