BollywoodHoop Plus

Jagnoor Aneja: সিদ্ধার্থ শুক্লার পর জগনুর আনেজা, মাত্র চল্লিশ বছর বয়সে অকালপ্রয়াণ

বিনোদন জগতের উপর যেন নেমে এসেছে এক অভিশাপ। চল্লিশ বছর বয়সী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র কার্ডিয়াক অ্যারেস্টের ফলে অকালপ্রয়াণের শোক সামলাতে না সামলাতেই এবার অকালে চলে গেলেন ‘এমটিভি লাভ স্কুল’-এর অংশগ্রহণকারী জগনুর আনেজা (Jagnoor Aneja)।

কিছুদিন আগেই ঈজিপ্টে ছুটি কাটাতে গিয়েছিলেন জগনুর। সেখানেই 23 শে সেপ্টেম্বর তাঁর অকালপ্রয়াণ ঘটে। মৃত্যুর আগের দিনও তিনি গিজা পিরামিড ভ্রমণের ভিডিও শেয়ার করেছিলেন। তাঁর স্বপ্ন ছিল এই স্থান ভ্রমণের। একসময় মিশরীয় পুরোহিতদের বিশ্বাস ছিল, মৃত্যুর পরেও জীবন থাকে। ফলে এই পিরামিডগুলির ভিতর মৃত ফ্যারাওদের মমির সাথে তাঁদের প্রিয় ব্যবহৃত সামগ্রী রাখা হতো। নিজের স্বপ্ন পূরণের সাথে সাথে মৃত্যুর পর কোনো অজানা জীবনে চলে গেলেন জগনুর। তাঁর মৃত্যুসংবাদ এখনও বিশ্বাস করতে পারছেন না তাঁর সহকর্মী ও অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই শোক প্রকাশ করেছেন।

মৃত্যুকালে জগনুরের বয়স হয়েছিল চল্লিশ বছর। ঘটনাচক্রে তাঁর মৃত্যুর কারণও কার্ডিয়াক অ্যারেস্ট। ‘এমটিভি লাভ স্কুল’-এর প্রথম ও দ্বিতীয় সিজনে জগনুর তাঁর তৎকালীন প্রেমিকা মণীষা (Manisha)-র সঙ্গে এসেছিলেন। কিন্তু সিজন চলাকালীন তাঁদের দুজনের ব্রেক-আপ হয়ে যায় এবং জগনুরের সঙ্গে মণিকা (Monica)-র সম্পর্ক তৈরি হয়। কিন্তু এই সম্পর্কও স্থায়ী হয়নি। কিছুদিনের মধ্যেই আবারও তাঁদের ব্রেক-আপ হয়ে যায়।

চলতি বছরে মডেল-অভিনেত্রী আফ্রিন সিদ্দিকি (Afreen Siddiqi)-র সাথে দুবাই থেকে জগনুরের কয়েকটি রোম‍্যান্টিক ছবি ভাইরাল হয়েছিল। অনেকে মনে করছিলেন, তাঁদের দুজনের সম্পর্ক রয়েছে। কিন্তু আফ্রিন বা জগনুর কেউই মুখ খোলেননি। পেশায় ইভেন্ট ম্যানেজার ও রানওয়ে ডিরেক্টর জগনুর দেশ-বিদেশ ঘুরতে পছন্দ করতেন। বিদেশের মাটিতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন।

whatsapp logo