whatsapp channel

এবার পুজোয় কোন ধরনের পোশাক পরবেন ‘যমুনা ঢাকি’-এর যমুনা, জানালেন অভিনেত্রী নিজেই

ধারাবাহিক ‘সিঁদুরখেলা’ থেকেই দর্শকের প্রিয়পাত্রী হয়ে উঠেছিলেন শ্বেতা ভট্টাচার্য। বর্তমানে শ্বেতাকে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে দেখা যায় লিড রোলে। তাই সন্ধ্যে হলেই কৃষ্ণকলির পরেই দর্শকদের চোখ আটকায় যমুনার উপর। এই সপ্তাহের…

Avatar

HoopHaap Digital Media

ধারাবাহিক ‘সিঁদুরখেলা’ থেকেই দর্শকের প্রিয়পাত্রী হয়ে উঠেছিলেন শ্বেতা ভট্টাচার্য। বর্তমানে শ্বেতাকে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে দেখা যায় লিড রোলে। তাই সন্ধ্যে হলেই কৃষ্ণকলির পরেই দর্শকদের চোখ আটকায় যমুনার উপর। এই সপ্তাহের টিআরপি-র নিরিখে শ্বেতার যমুনা ঢাকি ধারাবাহিকটি ষষ্ঠ নম্বরে রয়েছে।

থাক, সেসব টিআরপি-র কথা থাক। এবারে পুজোয় শ্বেতা কি করছেন? হ্যাঁ সেই খবর আমরা পেয়েছি শ্বেতার সংবাদমাধ্যমকে দেওয়া একটি ইন্টারভিউ থেকে। জি বাংলার ‘যুমনা ঢাকি’-র যমুনা এইবছর অনলাইন থেকেই পুজোর কেনাকাটি করছেন। ফিজিক্যাল স্টোর থেকে কিছুই কেনেননি অভিনেত্রী।

গাউন থেকে শুরু করে পালাজো কিংবা কুর্তি, অনলাইনেই সব কিনে ফেলেছেন তিনি। এমনকি শাড়িও কিনেছেন অভিনেত্রী প্রতিটা দিনের জন্য। এইবার আর সারা রাত জেগে প্যান্ডেল হপিং করছেন না শ্বেতা। কোভিডের জন্য এই বছর পুজোয় বাড়িতেই সময় কাটাবেন অভিনেত্রী। এমনকি মায়ের কড়া নির্দেশ বাইরে পা ফেলা যাবে না।

শাড়ি, ওয়েস্টার্ন ড্রেসের পাশাপাশি শ্বেতা মাস্ক কিনতে কিন্তু ভোলেন নি। ড্রেসের সঙ্গে ম্যাচ করেই ডিজাইনার মাস্ক কিনবেন বলে জানিয়েছেন। তবে যাই কিনুক না কেন, এবারের পুজোয় পাড়াতেই থাকতে হবে বলে নির্দেশ দিয়েছেন শ্বেতার মা।

 

View this post on Instagram

 

Taking joy in living is a woman’s best cosmetic

A post shared by Sweta Bhattacharya Official (@bhattacharya.sweta21) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media