BollywoodHoop Plus

মায়ের সঙ্গে মেয়ের তুলনা! জাহ্নবীর নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা, মুহূর্তে ভাইরাল ভিডিও

২০১৮ সালের ২০ জুলাই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’। আর এই সিনেমাতে প্রথম ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’ ছাড়াও আরো দুটি সিনেমা ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ অভিনয় করেছিলেন এর মধ্যে ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী। অবশ্য এই দুই সিনেমা লকডাউনে ওয়েব দুনিয়াতে মুক্তি পেয়েছিল। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২।

নতুন বছরে অভিনেত্রীর নতুন সিনেমা ‘রুহি’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে, এ নিয়েই রুহির মূল গল্প। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। ২০১৮ সালে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল হরর কমেডি স্ত্রী। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন ছবিটি। স্ত্রী সিনেমার নির্মাতারাই রুহি তৈরি করেছেন। রুহির পরিচালনা করেছেন হার্দিক মেহতা । ১১ মার্চ মুক্তি পাবে এই ছবি। আপাতত এই ট্রেলার দেখে জাহ্নবী বেশ প্রশংসা পেয়েছেন।

শ্রীদেবীর মেয়ে আর মায়ের মতো দিব্যি ভালো নাচবে তাই স্বাভাবিক৷ অভিনেত্রী নিজের বেলি ডান্সের জন্য সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চায় থাকেন তিনি। এবার নতুন সিনেমাতে অভিনেত্রী নতুন গানে বেলি ডান্সে চমক লাগিয়ে দিলেন৷ নির্মেদ শরীরে তিনি কাঁপিয়ে দিলেন পুরো সোশ্যাল দুনিয়া৷ প্রথম গান পনঘটেই বেশ নজর কেড়েছিলেন।

এবার রুহি সিনেমার তৃতীয় গান ‘নদীয়োঁ পার’ একদম ভিন্ন লুকে ঝড় তুললেন শ্রীদেবী (Sridevi) কন্যা। বুধবার মুক্তি পেয়েছে রুহি সিনেমার এই গান। মরুভূমির সেটে বেলি ডান্স আর এক্সপ্রেশনে রীতিমতো আগুন ঝরাচ্ছেন জাহ্নবী। গোল্ডেন ব্লাউজ আর স্কার্টে জাহ্নবীর বেলি ডান্স থেকে চোখ সরানো মুশকিল। ছবির চিত্রপট অনুযায়ী একটি মরুভূমির মতো একটি সেট করা হয়েছে। ইউটিউব, ফেসবুক, ইন্সটাগ্রাম থেকে সোশ্যাল মিডিয়ার সর্বত্র ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে ভিডিওটি। জাহ্নবীর লুকের প্রশংসায় পঞ্চমুখ কমেন্ট বক্স। জাহ্নবীকে নাচতে দেখে কারও যেন চোখের পাতা পড়ল না৷ নিমেষে ভাইরাল হয় এই নদীয়োঁ পার গান।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Related Articles