BollywoodHoop Plus

Janhvi Kapoor: কালো পোশাকে স্পষ্ট উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) নিজের স্বতন্ত্র অস্তিত্বের মাধ্যমে শক্ত করেছেন বলিউডের পায়ের তলার মাটি। শ্রীদেবী (Sridevi)-র মতো তারকার কন্যা হওয়া সত্ত্বেও ছন্দপতন হয়েছিল। জাহ্নবীর বলিউড ডেবিউ-এর আগেই শ্রীদেবী প্রয়াত হন। প্রবল শোকের মধ্যেও মাতৃহারা জাহ্নবী শেষ করেছিলেন ‘ধড়ক’-এর শুটিং। তবে একা হয়ে গিয়েছিলেন তিনি। প্রতি মুহূর্তে নিজেকে গ্রুম করছেন জাহ্নবী। বর্তমানে তাঁর ছবিগুলি দেখলে তা বোঝা যায়। সম্প্রতি আবারও জাহ্নবী শেয়ার করেছেন তাঁর একগুচ্ছ ছবি।

ইন্সটাগ্রামে জাহ্নবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি কালো রঙের শার্ট ড্রেস। ড্রেসটির নেকলাইন প্লাঞ্জিং। ফলে উন্মুক্ত রয়েছে জাহ্নবীর ক্লিভেজ। ফুলস্লিভ ড্রেসের হাই কলার ড্রেসটিকে আকর্ষক করে তুলেছে। অত্যন্ত হালকা মেকআপ করেছেন জাহ্নবী। ন্যুড শেডের লিপস্টিক ব্যবহার করেছেন ঠোঁটে। চোখে রয়েছে হালকা কাজল। খোলা চুলে রয়েছে সামান্য কার্ল। সূর্যাস্তের সময় তোলা ছবিগুলিতে কখনও জাহ্নবীকে দেখা যাচ্ছে, হাতে একটি জ্যাকেট নিয়ে চিন্তামগ্ন তিনি। কখনও বা তিনি চিলড। হাসিমুখে ক্যামেরাবন্দি হয়েছেন জাহ্নবী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, সোনালি সময়ের সোনালি উজ্জ্বলতা। ক্যাপশনের সাথে জাহ্নবী জুড়েছেন সোনালি তারার ইমোজি।

গত সপ্তাহেই ঘোষণা হয়েছে জাহ্নবীর আপকামিং ফিল্ম ‘উলঝ’-এর। এই ফিল্মে তাঁকে দেখা যাবে একজন ভারতীয় ফরেন সার্ভিস অফিসারের চরিত্রে। এছাড়াও নীতেশ তিওয়ারি (Nitesh Tiwari) পরিচালিত ফিল্ম ‘বাওয়াল’-এ জাহ্নবীকে দেখা যাবে বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর বিপরীতে।

অপরদিকে দক্ষিণ ভারতীয় ফিল্মে ডেবিউ করতে চলেছেন জাহ্নবী। কোরাতলা শিবা (Koratla Shiva) পরিচালিত ফিল্ম ‘এনটিআর থার্টি’-তে জুনিয়র এনটিআর (Jr. NTR)-এর বিপরীতে অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo