Finance NewsHoop Tech

চাপে পড়ে নতুন প্ল্যান আনল Jio, ২৮ দিনের বদলে মিলবে ৩১ দিনের পরিষেবা

প্রাইভেট কোম্পানিগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম অনেকটাই বাড়িয়ে দিয়েছে। দাম বাড়িয়ে আবারো সস্তা প্ল্যানের দিকে এগিয়ে আসছে দেশের নাম্বার ওয়ান টেলিকম কোম্পানিগুলি। এর মধ্যে জিও অন্যতম, তাদের ইউজাররা যাতে রেগে না যায় সেই জন্য জিও তাদের জন্য নিয়ে আসে অসাধারণ একটা প্ল্যান। আমরা এরকমই একটি ২৮ দিন বা ৩০ দিন নয়, পুরো মাসের ভ্যালিডিটি সহ প্ল্যানের কথা আজ জানানো হবে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই প্ল্যানের সম্পূর্ণ ডিটেইলে।

জানিয়ে রাখা ভালো, রিলায়েন্স জিওর ইউজারদের জন্য 1 Calendar Month ভ্যালিডিটি সহ রিচার্জ প্ল্যানের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যান সেই সব ইউজারদের জন্য যারা ২৮ দিন বা ৩০ দিনের প্ল্যান একদম পছন্দ করেনা। জিওর এই 1 Calendar Month রিচার্জ প্ল্যানের মাধ্যমে পুরো মাস অর্থাৎ ৩১ দিনের ভ্যালিডিটি সুবিধা পাওয়া যাবে।

রিলায়েন্স জিওর এই প্ল্যানের ৩১৯ টাকা দাম রাখা হয়েছে। এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। জানিয়ে রাখা ভালো, এই রিচার্জ প্ল্যানের সাহায্যে আনলিমিটেড ৪ জি ডেটা সুবিধা পাবেন। এই প্ল্যানের মাধ্যমে ইউজারারা ৩১ দিন পর্যন্ত অন্য যেকোনো নেটওয়ার্কে ফ্রি কলিং সহ প্রতিদিন ১০০ টি SMS পেয়ে যাবেন। ইউজারারা জিও এই প্ল্যানের মাধ্যমেও রেগুলার প্ল্যানের মতোই কিছু বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। এই প্ল্যানে Jio Tv, Jio Cinema এবং Jio Cloud এ একদম free সাবক্রিপশনের বেনিফিট রয়েছে।

প্রতি মাসের রিনিউ প্ল্যান-

এই প্ল্যানটি প্রতি মাসে রিনিউ করে নিন। ধরুন যদি আপনি ২৮ এ প্রতি মাসে রিচার্জ করেন, তাহলে এই প্ল্যানটি প্রতি মাসের ২৮ তারিখে রিনিউ করাতে হবে।

Related Articles