Finance NewsHoop Tech

Jio Recharge: বাজার বাঁচাতে মাস্টার প্ল্যান! ২৫০ টাকার মধ্যে দুটি অসাধারণ রিচার্জ প্যাক আনল Jio

Jio সম্প্রতি তাদের মোবাইল রিচার্জ প্ল্যানকে অনেকটাই বাড়িয়ে দিয়েছে এছাড়া অন্যান্য টেলিকম সংস্থা যেমন এয়ারটেল, ভোডাফোন আইডিয়াও তাদের এই রিচার্জ প্ল্যান কে বাড়িয়েছে, যাই হোক জিও এখনো এই দুটি কোম্পানির তুলনায় ব্যবহারকারীদের জন্য অনেক সস্তা এবং তাই আর দেরি না করে চটপট দেখে নিন আড়াইশো টাকার কমে আপনি কিভাবে সস্তার রিচার্জ প্ল্যান করতে পারবেন।

বর্তমানে দেশের বৃহত্তম টেলিকম সংস্থা গুলির মধ্যে অন্যতম হলো মুকেশ আম্বানির জিও। মুকেশ আম্বানির জিও প্রতিনিয়ত গ্রাহকদের একটার পর একটা সুবিধা দিয়েই যাচ্ছে, আর সেই কারণে টেলিকম সংস্থাটি এখন দেশের বৃহত্তম টেলিকম সংস্থা হয়ে দাঁড়িয়েছে। এছাড়াও অন্যান্য বেসরকারি টেলিকম সংস্থার তুলনায় জিও রিচার্জ প্ল্যান এর পিছনে খরচ অনেকটাই কম করতে হয়। কিন্তু বর্তমানে জিও রিচার্জ এরও খরচ অনেকটাই বেড়ে গেছে তা নিয়ে রীতিমত চিন্তায় পড়ে যাচ্ছেন সাধারণ মানুষ।

ভারতের বৃহত্তম টেলিকম সংস্থা হচ্ছে জিও, এখন দেশের কোনায় কোনায় 4G পরিষেবার পাশাপাশি 5G পরিষেবা দেওয়ার জন্য তারা কাজ চালিয়ে যাচ্ছে, কিন্তু সম্প্রতি তাদের তরফ থেকে রিচার্জ প্ল্যান গুলোর দাম অনেকটাই বাড়িয়ে দেওয়ায় যারা গ্রাহক রয়েছেন, তারা প্রচন্ড রেগে গেছেন তবে এই ক্ষোভ যাতে তাদের মধ্যে আর না হয় সেজন্য এই সংস্থা নতুন নতুন সুযোগ দিচ্ছে।

Jio-এর ২৫০ টাকার প্ল্যান

Jio-এর এই সস্তা রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং ফিচারও রয়েছে। এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে, ব্যবহারকারীরা সারা দেশে যে কোনও নেটওয়ার্কে ফ্রি ভয়েস কলিং, ফ্রি রোমিংয়ের মতো বৈশিষ্ট্যগুলি পেয়ে যাবেন। এই প্রিপেড রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এতে, ব্যবহারকারীরা দৈনিক ১জিবি ডেটা অর্থাৎ মোট ২৮ জিবি ডেটার সুবিধা পাবেন। এছাড়াও, ব্যবহারকারীরা এই প্ল্যানে প্রতিদিন ১০০টি বিনামূল্যে SMS এর সুবিধাও পাবেন।

এই রিচার্জ প্ল্যানেও ব্যবহারকারীরা Jio TV, Jio Cinema এবং Jio ফাইলগুলিতে অ্যাক্সেস পান। ট্যারিফ বাড়ানোর পাশাপাশি, Jio শুধুমাত্র নির্বাচিত প্ল্যানগুলির সাথে সীমাহীন 5G ডেটা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এই দুটি প্রিপেইড প্ল্যানেই ব্যবহারকারীরা আনলিমিটেড 5G ডেটার সুবিধা পাবেন না।

jio র ২০৯ টাকার প্ল্যান-

যে রিচার্জ প্ল্যানের কথা বলা হচ্ছে, সেখানে গ্রাহকদের খরচ করতে হবে মাত্র ২০৯ টাকা মানে ২১০ টাকারও কম। তাহলেই বুঝতে পারছেন কত সস্তা, তাই আর দেরি না করে চটপট প্ল্যানটি দেখে ফেলুন। ২০৯ টাকার রিচার্জ প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা আনলিমিটেড কলের পাশাপাশি পাবেন ১০০ টি করে প্রতিদিন এসএমএস করার সুবিধা। এছাড়াও রয়েছে প্রতিদিন ১ GB করে ডেটা। পাশাপাশি দেওয়া হচ্ছে জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউড সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করলে ২২ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। যে সকল গ্রাহকদের ইন্টারনেট খরচ খুব বেশি হয় না, তারা এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করতে পারবেন, তাদের খরচ বাঁচানোর জন্য।

Related Articles