Jio Recharge Plan: বাজার ধরে রাখতে নতুন মাস্টার প্ল্যান, বাজার তোলপাড় করা রিচার্জ প্ল্যান আনল Jio

চলতি মাসের শুরুতে এয়ারটেল, রিলায়েন্স জিও এবং Vi তাদের রিচার্জ প্ল্যান এর দাম অনেকখানি বাড়িয়ে দিয়েছে। জিওর নিজস্ব একটা ইউজারবেস রয়েছে, আপনি যদি একজন জিও ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে আপনি এই প্ল্যানগুলি সম্পর্কে চটপট দেখে ফেলতে পারেন।

আপনি কি জানেন? প্রতিদিন ৫ টাকা খরচ করে আপনি ১১ মাসের জন্য আনলিমিটেড কলিং পেতে পারেন। আর এছাড়াও থাকবে ডেটার সুবিধা। জিও রিচার্জ প্ল্যান এর দাম বাড়ালেও প্ল্যানগুলিতে রয়েছে দুর্দান্ত একটা চমক। তাই জিওর উপর শুধু শুধু রাগ না করে এই চমকদার প্ল্যানগুলো একবার দেখে নিন।

জিও র ব্যবহারকারীদের জন্য তাদের বেস্ট প্ল্যান গুলি এনেছে সেগুলি হল ১৮৯ টাকা, ৪৭৯ টাকা, ১৮৯৯ টাকা। আপনি যদি একটা অসাধারণ রিচার্জ প্ল্যান চান, তাহলে আপনি ১৮৯৯ টাকার এই প্ল্যানটি ব্যবহার করতে পারেন। এই প্ল্যানটি ৩৩৬ দিনের জন্য। যদি হিসাব করেন, তাহলে দিনে খরচ পড়বে ৫ টাকা ৬ পয়সা। এতে আপনি পাবেন আনলিমিটেড কল এবং ২৪ জিবি ডেটা। এছাড়াও আপনি ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেসও পেতে পারেন।

এর সাথে আরও দুটো প্ল্যানের কথা আজকে আপনাদেরকে জানাবো যেটা হল ৪৭৯ টাকার একটি প্ল্যান যেটার ভ্যালিডিটি ৮৪ দিন পর্যন্ত। আর আরেকটি হলো ১৫৯ টাকা যেটার ভ্যালিডিটি ২৮ দিন পর্যন্ত। ৬জিবি যেটা সহ আনলিমিটেড এসএমএস করতে পারবেন। তাছাড়া ৩৫৯৯ টাকায় একটি প্ল্যান রয়েছে এই প্ল্যান এর বৈধতা এক বছর আপনি এতে পেতে পারেন, প্রতিদিন ২.৫ জিবি ডাটা। এছাড়া পাওয়া যেতে পারে আনলিমিটেড ভয়েস কল এবং ১০০ টি এসএমএস একেবারে ফ্রি।