Hoop NewsHoop Trending

Johnny Sins: ভক্তদের আবদারে স্বপ্ন পূরণের পথে পর্নতারকা জনি সিন্স

চরম সুখের পথে এবারে মহাকাশচারীরা। মহাকাশে গিয়ে আর যাই করুন না কেন, শারীরিক মিলন একেবারেই না। যেই মহাকাশ বিজ্ঞানীরা এখনও পর্যন্ত রকেট নিয়ে মহাকাশে গিয়েছেন তারা কখনোই যৌন মিলনের অনুমতি পায়নি। প্রত্যেক সংস্থা থেকে বিশেষ শক্ত নিয়ম জারি রয়েছে যৌন মিলনের ক্ষেত্রে। কিন্তু, এবারে সমস্ত অসম্ভবকে সম্ভব করে তুলতে চলেছেন নীল ছবির হ্যান্ডসাম তারকা জনি সিনস (Johnny Sins).

নীল ছবির জগতে জনি সিনস বহুল পরিচিত মুখ। নীল ছবির তারকা হিসেবে তিনি কখনো সেজেছেন টিচার তো কখনো ডাক্তার তো কখনো পুলিশ অফিসার। এমনকি নকল মহাকাশচারী পর্যন্ত সেজেছেন। এবারে, তিনি তার রকেট নিয়ে পৌঁছে যেতে চান সত্যিকারের মহাকাশে। স্পেসে গিয়ে জবরদস্ত পারফরম্যান্স দিতে চান জনি সিনস।

 

View this post on Instagram

 

A post shared by johnny sins (@johnny_siins)

ভাবছেন জনি তো মহাকাশ বিজ্ঞানী নন, তাহলে সে অনুমতি পাবে কি ভাবে? কার রকেট তিনি পাবেন? কে তাকে সাহায্য করবে? এই ব্যাপারে ইলন মাস্কের কাছে নিজের আর্জি জানিয়েছেন নীল ছবির তারকা জনি। টেসলা ও টুইটারের পাশাপাশি একটি মহাকাশ গবেষণা সংস্থার কর্তা হলেন এই ইলন মাস্ক, ওনার স্পেস সংস্থাটির নাম ‘স্পেসএক্স’। জনি চাইছেন, এই স্পেসএক্স’ এর সাহায্যে তিনি তার নিজস্ব রকেট নিয়ে পৌঁছে যাবেন মহাকাশে লীলা করতে।

এদিকে, মহাকাশে গিয়ে যৌন মিলনে রয়েছে নিষেধাজ্ঞা। কারণ, মহাকাশে মাধ্যাকর্ষণ শক্তি থাকে না, এবং সেখানে বিভিন্ন ধরনের মহাজাগতিক রশ্মি ও তড়িৎ-চুম্বকীয় তরঙ্গের পরিমাণ বেশি থাকে। বিজ্ঞানীদের ধারণা, মহাকাশে মিলনের কারণে যদি কেউ অন্তঃসত্ত্বা হন তাহলে ভ্রূণে ত্রুটি দেখা দিতে পারে। এমনকি হতে পারে মৃত্যুও। পাশাপাশি, মহাকাশে মানবদেহে রক্তসঞ্চালন, হাড়ের বৃদ্ধি ও পেশির কার্যকারিতাও প্রভাবিত হয়, সেইজন্য মহাকাশে গিয়ে কোনো রকম যৌন সংসর্গ নয়। এবারে সেই নিয়ম ভাঙতে চান জনি সিনস (Johnny Sins). এখন দেখার বিষয়, আদপে কতটা স্বপ্ন পূরণ হতে পারে এই তারকার।

whatsapp logo