Hoop StoryHoop Viral

Kacha Badam Song: গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার ‘বাদাম কাকু’, আহত হয়ে ভর্তি হাসপাতালে

কিছু মাস ধরেই নেট দুনিয়ায় অন্যতম চর্চার কেন্দ্রবিন্দু ভুবন বাদ্যকর। তবে সাইবারবাসীর কাছে খ্যাত তিনি বাদাম কাকু হিসাবেই। তিনি এখন সেলিব্রিটি। একথা তিনি নিজেই জানিয়েছিলেন। তবে তিনি বলেন বাদাম বিক্রি করতে অনীহা নেই আমার এ প্রসঙ্গে ভুল ব্যাখ্যা করা হচ্ছে সংবাদমাধ্যমে। গত সন্ধ্যা য় বাদাম কাকু ফের একবার হয়ে উঠলেন সংবাদের শিরোনাম।

মিউজিক ভিডিও থেকে উপার্জিত অর্থ দিয়ে বেশ কিছুদিন আগে তিনি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনেন। গতকাল বাড়ির সামনে এই গাড়ি চালানো শিখতে গিয়েই ঘটে বিপত্তি। হঠাৎই তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং জোরে ব্রেক কষেন। এরই ফলে বুকে এবং মাথায় আঘাত লাগে তার। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় সিউড়ির একটি সরকারি হাসপাতলে। সেখানেই তিনি এখন চিকিৎসাধীন।

হাসপাতাল সূত্রে খবর, তার এক্স-রে এবং সিটি স্ক্যান করা হয়েছে। আজই তার রিপোর্ট আসবে। হুইল চেয়ারে বসে সারা গায়ে আঘাত নিয়েও অনমনীয় মনোভাবের সঙ্গে ভুবন বাবু বলেন কাল হঠাৎ করেই দেওয়ালে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। নাক দিয়ে খানিকটা রক্ত বের হয় তার এবং চোখ ও কিছুটা ফুলে যায়। কিন্তু এই সবকিছুই তাকে গানের থেকে টলাতে পারবে না। একটু সুস্থ হলেই তিনি আবার তার বাদাম গান নিয়ে সবাইকে মাতাতে ফিরবেন। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন শীঘ্রই তিনি আবার গানে ফিরতে পারবেন।

নেট দুনিয়া জুড়ে আবাল-বৃদ্ধ-বনিতার এখন নাচের একটাই ছন্দ ‘বাদাম, বাদাম’। দেশের গন্ডি ছাড়িয়ে বাদাম গান আজ গোটা পৃথিবীর মানুষকে কে নাচাচ্ছে। বেশ কিছুদিন আগে দাদাগিরির মঞ্চে ধরা দিয়েছিলেন ভুবন বাবু। গত শনিবার তাকে ইমন চক্রবর্তীর বসন্ত উৎসবের প্রধান আকর্ষণ হিসেবে দেখা যায়। আবার কবে সুস্থ হয়ে বাদাম কাকু তার স্বমহিমায় ফিরবেন তারই অপেক্ষায় সবাই।