whatsapp channel

পবনের কথা শুনে লজ্জা পেলেন কাজল, বাচ্চাদের সামনে এই ভিডিও দেখবেন না

ভোজপুরি গায়ক ও নায়ক পবন সিং (Pawan Singh) ফিল্ম ইন্ডাস্ট্রির অন্য নায়কদের মতো তথাকথিত নায়কোচিত নন। একটু ভারি চেহারা সত্ত্বেও নিজের অভিনয়, নৃত্যশৈলী ও গায়কীর মাধ্যমে পবন ভোজপুরি দর্শকের হৃদয়…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি গায়ক ও নায়ক পবন সিং (Pawan Singh) ফিল্ম ইন্ডাস্ট্রির অন্য নায়কদের মতো তথাকথিত নায়কোচিত নন। একটু ভারি চেহারা সত্ত্বেও নিজের অভিনয়, নৃত্যশৈলী ও গায়কীর মাধ্যমে পবন ভোজপুরি দর্শকের হৃদয় জিতে নিয়েছেন। তিনি মোনালিসা (Monalisha)-র যথেষ্ট ভালো বন্ধু। বর্তমানে মোনালিসা হিন্দি টেলিভিশন সিরিয়ালে অভিনয় করলেও একসময় ভোজপুরি ফিল্মের জনপ্রিয় নায়িকা ছিলেন তিনি। সম্প্রতি পটনায় পবনের সাথে একটি শুটিংয়ের সময় ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মোনালিসা। তবে পবনের সাম্প্রতিক মিউজিক ভিডিও ছিল যথেষ্ট হিট। এছাড়াও তাঁর একাধিক ফিল্মের গান নতুন করে ভোজপুরি ইউটিউব চ্যানেলগুলির মাধ্যমে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

পবন অভিনীত ফিল্ম ‘ভোজপুরিয়া রাজা’-র গান ‘গোরিয়া চাল তোহার মাতওয়ালি’ আবারও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফিল্মে পবনের বিপরীতে অভিনয় করেছেন কাজল রাঘবানি (Kajal Raghwani)। 2016 সালে মুক্তি পেয়েছিল এই ফিল্মটি। গানের শুরুতে দেখা যায় কাজলের রূপে মুগ্ধ পবন তাঁকে আহ্বান করেন। লাল রঙের শাড়ি পরে মোহময়ী কাজল এগিয়ে আসেন নায়কের দিকে। গানের ছন্দে পবন প্রশংসা করতে থাকেন কাজলের রূপের। লজ্জা পেয়ে যান কাজল। একসময় তৈরি হয় তাঁদের অন্তরঙ্গ মুহূর্ত।

সুধীর সিং (Sudhir Singh)-এর প্রযোজনা সংস্থা ‘বসুন্ধরা মোশন পিকচার্স’-এর ব্যানারে তৈরি ফিল্ম ‘ভোজপুরিয়া রাজা’-র এই গানটি গেয়েছিলেন পবন নিজে। গায়িকা ছিলেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। ফিল্মটি পরিচালনা করেছেন সুজিত কুমার সিং (Sujeet Kumar Singh)।

ইতিমধ্যেই এই গানটির ভিউ অতিক্রম করেছে চব্বিশ মিলিয়ন। নেটিজেনদের একাংশ লিখেছেন, ছয় বছর আগের এই গানটি এখনও অবধি এভারগ্রিন রয়েছে।

whatsapp logo