whatsapp channel

Kajol: কখন নিজেকে মোষের সঙ্গে তুলনা করেছিলেন কাজল!

কাজল (Kajol) বরাবর স্পষ্টকথনের জন্য বিখ্যাত। ইদানিং সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের জিম লুক, এয়ারপোর্ট লুককে যথেষ্ট গুরুত্ব দেওয়া হয়। সেলেবরা সোশ্যাল মিডিয়ায় জিমের একাধিক ভিডিও ও ছবি শেয়ার করেন। এয়ারপোর্টে পাপারাৎজিদের…

Avatar

HoopHaap Digital Media

কাজল (Kajol) বরাবর স্পষ্টকথনের জন্য বিখ্যাত। ইদানিং সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের জিম লুক, এয়ারপোর্ট লুককে যথেষ্ট গুরুত্ব দেওয়া হয়। সেলেবরা সোশ্যাল মিডিয়ায় জিমের একাধিক ভিডিও ও ছবি শেয়ার করেন। এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন তাঁরা। কিন্তু কাজলের মনে হয় জিম থেকে এই ভিডিও ও ছবি শেয়ার করা ব্যাপারটি অত্যন্ত কৃত্রিম।

একটি সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন, জিমে ওয়ার্কআউট করার সময় কখনও কাউকে অত সুন্দর দেখাতে পারে না। কারণ জিমে ওয়ার্কআউট করার সময় রীতিমত ঘাম হয়। তার সাথে আসে ক্লান্তি। কাজল নিজেও জিমে যান। সেখানে ওয়ার্কআউট করার পর ঘর্মাক্ত হয়ে নিজেকে তাঁর মোষের মতো মনে হয়। তাঁর কখনও মনে হয় না, তাঁর এই ক্লান্ত জিম লুক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরার কথা। কারণ তারকাদের লুক নিয়ে রীতিমত সমালোচনা হয়। অথচ জিমে এই লুকটাই স্বাভাবিক।

কাজল জানান, ইদানিং অপর সেলিব্রিটিদের জিমের ছবিগুলি দেখে তাঁর মনে হয়, তাঁরা ভারী ডাম্বেল অবলীলায় তুলে ফেলছেন, যা বাস্তবে সম্ভব নয়। তাঁরা বাইরের ও ট্রাইসেপ দেখাচ্ছেন। কিন্তু তাঁরা যদি নিজের কাজের প্রতি এতটুকুও সচেতন হতেন, তাহলে আরও ভালো হত। কাজলের মতে, তারকা হওয়া মানে অস্বাভাবিক নয়। আদতে একজন তারকাও আর পাঁচজন মানুষের মতো একজন মানুষ। সুতরাং সেলিব্রিটিদের সেদিকে নজর দেওয়া উচিত।

গত বছর কাজল ও অজয দেবগণ (Ajay Devgan) অভিনীত ফিল্ম ‘তানহাজি, দি আনসাঙ ওয়ারিয়র’ ছিল বাণিজ্যিক ভাবে চূড়ান্ত সফল একটি ফিল্ম। চলতি বছরে কাজল অভিনীত কোনো ফিল্ম রিলিজ করেনি।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media