whatsapp channel
BollywoodHoop Plus

ছবিতে থাকা বাচ্চা ছেলেটিকে চিনতে পারছেন! বর্তমানে বলিউডের বিখ্যাত ব্যক্তিদের মধ্যে একজন

করণ জোহর (Karan Johar) প্রায়ই তাঁর শৈশবের বন্ধুদের সাথে নস্টালজিয়ায় আক্রান্ত হয়ে পড়েন। তাঁর শৈশবে ‘স্টারকিড’ বলে আলাদা কোনো শব্দ ছিল না। ফলে তাঁকে ঘিরে থাকত না ক্যামেরা। অভিনেতা হিসাবে কেরিয়ার শুরু করলেও ‘কুছ কুছ হোতা হ্যায়’ ফিল্মের মাধ্যমে বলিউডের অন্যতম সফল প্রযোজক ও পরিচালক হওয়ার পথে এগিয়ে গিয়েছিলেন করণ। সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

করণের এই ছবিতে তাঁর শৈশব ক্যামেরাবন্দি হয়েছে। ক্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসি হেসেছেন করণ। হঠাৎই তাঁর শৈশবের ছবি দেখলে বলা মুশকিল, তিনিই বর্তমানের করণ। একটি সাক্ষাৎকারে করণ জানিয়েছিলেন, ছোটবেলায় তিনি খুব মোটা ছিলেন। একবার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর বাড়ির পার্টিতে করণ স্পাইডার ম্যান সেজেছিলেন। কিন্তু স্পাইডার ম্যানের পোশাকটি এতটাই টাইট হয়েছিল, খেলার সময় তা হঠাৎই ফেঁসে যায়। অত্যন্ত বিব্রত হয়েছিলেন ছোট্ট করণ। তবে এখনও এই ঘটনার কথা মনে পড়লে হাসি পেয়ে যায় তাঁর। যশ জোহর (Yash Johar) ও হীরু জোহর (Hiru Johar) একমাত্র পুত্র করণ বাবার সাথে মিশতেন বন্ধুর মতো।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

যশের মৃত্যুতে আঘাত পেয়েছিলেন তিনি। করণ বিয়ে করেননি। তাঁর কোনো জীবনসঙ্গী নেই। করণ জানিয়েছেন, কাজ করতে করতে ও কেরিয়ার তৈরি করতেই কেটে গিয়েছে জীবনের সোনালি সময়। এখনও তাঁর মনে হয়, যদি তাঁর জীবনেও এমন কেউ থাকতেন যাঁকে নিজের সব কথা বলা যায়। বর্তমানে করণের বাঁচার মূল রসদ তাঁর দুই যমজ সন্তান যশ (Yash) ও রুসি (Ruhi)। সারোগেসির মাধ্যমে পিতা হয়েছেন করণ।

চলতি বছর ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র মাধ্যমে আবারও পরিচালনায় ফিরলেন করণ। একই সাথে শুরু হয়ে গিয়েছে তাঁর চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন যা অন্য সিজনগুলির তুলনায় অনেক বেশি রোমাঞ্চকর।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo