BollywoodHoop Plus

খেয়ে দেয়ে কাজ নেই, শুধু ট্রোল করে সময় কাটায় মানুষ, বিস্ফোরক মন্তব্য করিনা কাপুরের

সোশ্যাল মিডিয়া মানেই খোলা ময়দান, যেখানে প্রতিদিন হাজার হাজার মানুষ নিজের মতামত পোষণ করেন, প্রশংসা করেন আবার নিন্দাও করেন। এবারে জনগনের মতামতের বহর দেখে মুখ খুললেন সাইফ ঘরণী করিনা কাপুর খান। এই বেগমসাহেবার কথায় দীর্ঘ লকডাউনের জেরে বাড়িতে বসে থেকে মানুষ ক্লান্ত হয়ে পড়েছে। তাদের হাতে কোনো কাজও নেই। তাঁরা শুধু চর্চা করতে জানেন এবং সেলিব্রিটিদের ট্রোল করতে জানেন। অনলাইন ট্রোলিং নিয়ে মুখ খুলতে গিয়ে আবারও এমন বেফাঁস মন্তব্য করে বসেন বেবো।

সম্প্রতি বেবো মা হতে চলেছেন দ্বিতীয় সন্তানের। হিমাচল প্রদেশে স্বামীর সঙ্গে সময় কাটাচ্ছেন করিনা ও তৈমুর। গর্ভবতী অবস্থায় দিল্লি উড়ে গিয়েছিলেন ‘লাল সিং চাড্ডা’ শ্যুটিং এর জন্যে। ইতিমধ্যে বেশ কিছু ফটোশ্যুট করেছেন বেবো। গর্ভকালীন অবস্থাতেও একের পর এক কাজ করে যাওয়া বেবোর মুখে এমন কথা শোনা কি খুব স্বাভাবিক?

ট্রোলিং পর্ব ছাড়াও স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছেন কাপুর খানদানের গ্ল্যামারাস অভিনেত্রী করিনা। তাঁর কথায় টানা ২১ বছর ধরে বলিউডে কাজ করে যাচ্ছেন এক নাগাড়ে। কোন বিরতি নেই। একের পর এক কাজ হাতে। তারকা সন্তান হয়েই যদি তিনি ইন্ডাস্ট্রিতে হাজির হতেন, তাহলে এত বছর ধরে একটানা কাজ চালিয়ে যেতে পারতেন না। শেষে এই হুমকিও দিয়েছেন করিনা যার ইচ্ছা হবে ছবি দেখবেন যার ইচ্ছা হবেনা তাঁরা দেখবেন না। তাঁর ছবি দেখার জন্য কাউকে বাধ্য তিনি করেননি।

করিনা বরাবর সাহসী একজন মহিলা। একের পর এক সিনেমায় কাজ, বিধর্মীকে বিয়ে, ৪০ এ এসেও দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা সব মিলিয়ে নিজেকে বেশ শক্তিশালী বলেই ভাবেন তিনি। আর হবেই বা না কেন? জন্মসুত্রে কাপুর খানদানকে রিপ্রেসেন্ট করছেন তিনি অন্যদিকে নবাব পরিবারের বেগম। এহেন করিনার পায়ের মাটি যে বেশ শক্ত তা তিনি তাঁর হাবেভাবে বহুবার বুঝিয়ে দিয়েছেন।

Related Articles